দুর্দান্ত ব্যাটারি সহ Realme Narzo 10 এবং Narzo 10A ভারতে লঞ্চ, দাম ৮,৪৯৯ টাকা থেকে শুরু

দুর্দান্ত ব্যাটারি সহ Realme Narzo 10 এবং Narzo 10A ভারতে লঞ্চ, দাম ৮,৪৯৯ টাকা থেকে শুরু
HIGHLIGHTS

Narzo 10 ও Narzo 10A মিডরেঞ্জ এবং বাজেট সেগমেন্টে লঞ্চ করা হয়েছে

আগামী ১৮ মে Narzo 10 এর সেল শুরু হবে

Narzo 10A এর সেল শুরু হবে ২২ মে থেকে

স্মার্টফোন কোম্পানি রিয়েলমি অবশেষে ভারতে তার নতুন স্মার্টফোন Realme Narzo 10 সিরিজ লঞ্চ করে। এই সিরিজে দুটি ফোন লঞ্চ হয় – Realme Narzo 10 এবং Realme Narzo 10A। কোম্পানি এই ফোনগুলি কে একটি অনলাইন ইভেন্ট লঞ্চ করা হয়।

রিয়েলমি-র এই দুটি ফোন Narzo 10 ও Narzo 10A মিডরেঞ্জ এবং বাজেট সেগমেন্টে লঞ্চ করা হয়েছে।

ফোনের বিশেষ ফিচার যদি বলি তাহরে হল এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, অ্যান্ড্রয়েড ১০ বেসড Realme UI দেওয়া হয়েছে। আসুন Realme Narzo 10 এবং Realme Narzo 10A এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Realme Narzo 10 স্পেসিফিকেশন :

রিয়েলমি নারজো ১০ ফোনে দেওয়া হয়েছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের। তার সাথে রয়েছে ৭২০ x ১৬০০ পিক্সেল রেজুলেশন যার আসপেক্ট রেশিও ২০:৯। ফোনের ডিস্প্লে তে থাকছে একটি মিনি ড্রপ নচ। নারজো ১০ ফোনে ২.৫ডি গরিলা গ্লাস ৩ দেওয়া হয় যা ডিস্প্লে কে সুরক্ষিত রাখবে। মিডিয়াটেক হেলিও G80 চিপসেটের সাথে লঞ্চ করা হয়েছে এই ফোনটি কে। এই ফোন বাজারে দুটি রঙে পাওয়া যাবে – সাদা ও সবুজ।

ক্যামেরা সম্পর্কে যদি কথা বলি তাহলে আমরা এই ফোনটি তে কোয়াড ক্য়ামেরা সেটআপ দেখতে পারবো। যাতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্য়ামেরা যার এফ/১.৮ অ্যাপারচার। এছাড়া আছে ৮ এমপি-র আলট্রা ওয়াইড লেন্স পোর্ট্রেট মোডের জন্য ২ মেগাপিক্সেল ক্যামেরা, সাথে থাকছে ২ এমপি-র ম্যাক্রো সেন্সর। অন্য় দিকে ফোনের ফ্রন্টে সেলফির জন্য় থাকছে ১৬ মেগাপিক্সেলের ক্য়ামেরা। এছাড়া ক্যামেরায় ৩০ এফপিএস এ ১০৮০ পি ভিডিও শুট করা যাবে।

এই ফোনে পাওয়ার-এর জন্য়ে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সপোর্ট করে।

Realme Narzo 10A স্পেসিফিকেশন :

নারজো ১০ এর মতো এই ফোনেও ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিস্প্লের রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল যার আসপেক্ট রেশিও ২০:৯।  এই ফোনেও গরিলা গ্লাস ৩-এর প্রটেকশন দেওয়া হয়েছে। প্রসেসর এর যদি নজর দি তাহলে ফোনে মিডিয়াটেক হেলিও G80 ব্য়বহার করা হয়েছে। এই ফোন ও দুটি রঙে পাওয়া যাবে- সাদা ও নীল।

ক্য়ামেরা জন্য় এই ফোনে থাকচে তিনটি রিয়ার ক্যামেরা। রিয়েলমি নারজো ১০এ ফোনের মেন ক্য়ামেরা ১২ মেগাপিক্সলের রয়েছে। এর সাথে রয়েছে দুটি আরও ক্য়ামেরা যা ২ মেগাপিক্সেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। অন্য়দিকে সেলফির জন্য় ফোনে দেওয়া হয় ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া আপনি এই ফোনের ক্য়ামেরা দিয়ে ৩০ এফপিএস এ ১০৮০ পি ভিডিও শুট করতে পারেন।

এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে যা ওটিজি রিভার্স চার্জিং সপোর্ট করে।

Realme Narzo 10 এবং Narzo 10A দাম ও উপলব্ধতা :

ভারতে রিয়েলমি নারজো ১০ ও নারজো ১০এ মাত্র একটি বিক্লপের সাথে লঞ্চ হয়েছে। নারজো ১০ ফোনে আপনি পাবেন ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এটির দাম ১১,৯৯৯ টাকা রাখা হয়। অন্য়দিকে নারজো ১০এ ফোন ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে বাজারে হাজির করা হয়, এই ফোনটির দাম ৮,৪৯৯ টাকা।

কোম্পানির এই দুটি ফোন Flipkart ও Realme.Com-এ বিক্রি করা হবে। কোম্পানি জানিয়েছে যে Narzo 10-এর বিক্রি আগামী ১৮ই মে করা হবে। অন্য়দিকে Narzo 10A এর বিক্রি শুরু করা হবে ২২ মে থেকে।

Digit.in
Logo
Digit.in
Logo