Realme GT Neo 3T আগামী মাসে ভারতে করবে এন্ট্রি, সমস্ত ফিচার্স লিক

Realme GT Neo 3T আগামী মাসে ভারতে করবে এন্ট্রি, সমস্ত ফিচার্স লিক
HIGHLIGHTS

Realme GT Neo 3T আগামী মাসে, অর্থাৎ জুন 2022-এ ভারতে লঞ্চ হতে পারে

Realme GT Neo 3T-এর স্পেসিফিকেশন কয়েকদিন আগে ফাঁস হয়েছে

Realme GT Neo 3T ফোনকে NTBC, BIS এবং 3C সার্টিফিকেশন দেওয়া হয়েছে

Realme GT Neo 3T আগামী মাসে, অর্থাৎ জুন 2022-এ ভারতে লঞ্চ হবে বলে খবর রয়েছে। টুইটারে এই খবর জানিয়েছেন টিপস্টার অভিষেক যাদব। টিপস্টার জানিয়েছে যে Realme GT Neo 3T, Realme Q5 Pro এর একটি রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে, যা গত মাসে চিনের বাজারে লঞ্চ করা হয়েছিল। এর পাশাপাশি, ফোনের স্পেসিফিকেশনও ফাঁস করেছে অভিষেক, যদিও Realme GT Neo 3T এর সম্পূর্ণ স্পেসিফিকেশন আগেই লিক হয় গিয়েছে।

Realme GT Neo 3T ফোনকে NTBC, BIS এবং 3C সার্টিফিকেশন দেওয়া হয়েছে, যা ভারতে GT Neo 3T লঞ্চের ইঙ্গিত দেয়। Realme GT Neo 3T ফোনে কী কী ফিচার থাকতে পারে, আসুন জেনে নেওয়া যাক। টিপস্টার অভিষেক যাদবের মতে, Realme GT Neo 3T আগামী মাসে ভারতে আসবে। Realme GT Neo 3T এর সঠিক লঞ্চের তারিখ, কালার ভেরিয়েন্ট এবং দাম এখনও প্রকাশ করা হয়নি।

Realme GT Neo 3T

Realme GT Neo 3T স্পেসিফিকেশন

Realme GT Neo 3T-এর স্পেসিফিকেশন কয়েকদিন আগে ফাঁস হয়েছে। Realme GT Neo 3T-এর সম্পর্কে বলা হচ্ছে যে এতে 6.62-ইঞ্চি ফুল-HD+ E4 AMOLED প্যানেল রয়েছে যা 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে। ডিভাইসে কোয়ালকম স্ন্যাপড্রাগন 870 প্রসেসর হতে পারে।

Realme GT Neo 3T পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ সহ আসতে পারে, যার মধ্যে একটি 64MP প্রাইমারি ক্যামেরা, একটি 8MP আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি 2MP তৃতীয় সেন্সর রয়েছে৷ সেলফি এবং ভিডিও কলের জন্য, এর সামনে একটি 16MP স্ন্যাপার থাকতে পারে।

ফোন 5,000mAh ব্যাটারির সাথে 80W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। Realme GT Neo 3T ফোনটি 8GB/12GB RAM এবং 128GB/256GB UFS 3.1 স্টোরেজ সহ আসতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo