Realme-এর মেগা ইভেন্ট আজ: Realme GT Neo 3, Pad Mini সহ লঞ্চ হবে Realme Smart TV, এখানে দেখুন লাইভ ইভেন্ট

Realme-এর মেগা ইভেন্ট আজ: Realme GT Neo 3, Pad Mini সহ লঞ্চ হবে Realme Smart TV, এখানে দেখুন লাইভ ইভেন্ট
HIGHLIGHTS

Realme আজ অর্থাৎ 29 এপ্রিল ভারতে একটি মেগা ইভেন্টের আয়োজন করছে

Realme GT Neo 3 লঞ্চ হবে, যা এখন পর্যন্ত সবচেয়ে ফাস্ট চার্জিং স্মার্টফোন বলা হচ্ছে

Realme Pad Mini, Realme Buds Q2s এবং Realme স্মার্ট টিভিও এই ইভেন্টে লঞ্চ করা হবে

Realme আজ অর্থাৎ 29 এপ্রিল ভারতে একটি মেগা ইভেন্টের আয়োজন করছে। Realme-এর এই ইভেন্টে Realme GT Neo 3 লঞ্চ হবে, যা এখন পর্যন্ত সবচেয়ে ফাস্ট চার্জিং স্মার্টফোন বলা হচ্ছে। এই ফোনে 150W চার্জিং পাওয়া যাবে। স্মার্টফোন ছাড়াও, Realme Pad Mini, Realme Buds Q2s এবং Realme স্মার্ট টিভিও এই ইভেন্টে লঞ্চ করা হবে, যার সাথে Dolby Atmos সাপোর্ট দেওয়া হবে।

Realme-এর এই ইভেন্ট আজ দুপুর 12.30 টায় শুরু হবে, যা কোম্পানির YouTube চ্যানেল এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে লাইভ দেখা যাবে। বলে দি যে Realme GT Neo 3 এর আগে চিনে লঞ্চ হয়েছে, Pad Mini ফিলিপাইনে লঞ্চ হয়েছে। Realme Buds Q2s চিনে চালু করা হয়েছে।

Realme Event

Realme GT Neo 3-এর স্পেসিফিকেশনের কথা বলতে গেলে, এটি 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.7-ইঞ্চি 2K ডিসপ্লে পাবে। ফোনটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবে। এছাড়াও, এটি 12GB পর্যন্ত RAM এর সাথে 256GB পর্যন্ত স্টোরেজ পাবে।

Realme Pad Mini 8.7-ইঞ্চি HD+ ডিসপ্লে সহ লঞ্চ করা যেতে পারে। এতে Unisoc T616 প্রসেসর সহ 8 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন। এটি 18W চার্জিং সাপোর্ট সহ একটি 6400mAh ব্যাটারি থাকবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo