29 এপ্রিল ভারতে এন্ট্রি করবে Realme GT Neo 3 স্মার্টফোন, হাই প্রসেসর এবং দুর্দান্ত ফিচার

29 এপ্রিল ভারতে এন্ট্রি করবে Realme GT Neo 3 স্মার্টফোন, হাই প্রসেসর এবং দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Realme GT Neo 3 ভারতে 29 এপ্রিল লঞ্চ হবে

লেটেস্ট Realme Mobile মিড-রেঞ্জ স্মার্টফোন হতে পারে

MediaTek Dimension 8100 চিপসেটের সাথে লঞ্চ করা যেতে পারে Realme GT Neo 3

Realme GT Neo 3 Launch Date in India: হ্যান্ডসেট নির্মাতা কোম্পানি রিয়েলমি ভারতের বাজারে এই মাসে অর্থাৎ এপ্রিলে আরেকটি নতুন নতুন স্মার্টফোন Realme GT Neo 3 লঞ্চ করতে চলেছে। সম্প্রতি Ask Madhav এর লেটেস্ট এপিসোডে রিয়েলমি ইন্ডিয়ার সিইও মাধব শেঠ এই তথ্য দিয়েছেন। Realme GT Neo 3 ভারতে 29 এপ্রিল লঞ্চ হবে, বলে দি যে এই স্মার্টফোনটি গ্লোবাল মার্কেটে ইতিমধ্যেই লঞ্চ হয় গিয়েছে।

Realme GT Neo 3 specifications

এই লেটেস্ট Realme Mobile মিড-রেঞ্জ স্মার্টফোন হতে পারে, যা MediaTek Dimension 8100 চিপসেটের সাথে লঞ্চ করা যেতে পারে। ফোনে 6.7-ইঞ্চি ফুল-HD+ AMOLED ডিসপ্লে দেওয়া যেতে পারে, যা 120Hz রিফ্রেশ রেট এবং 1000Hz টাচ স্যাম্পলিং রেট সহ আসতে পারে।

ক্যামেরা সেটআপ সম্পর্কে কথা বলতে গেলে, ফোনের পিছনের প্যানেলে তিনটি রিয়ার ক্যামেরা থাকতে পারে, 50MP Sony IMX766 প্রাইমারি ক্যামেরা সেন্সর, সাথে 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা সেন্সর সহ আসতে পারে। সেলফি তোলার জন্য একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেন্সর থাকতে পারে। সিকিউরিটির জন্য ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, জিটি মোড 3.0 এবং ভিসি লিকুইড কুলিং প্রযুক্তি ব্যবহার করা যেতে পারে।

গ্লোবাল ভ্যারিয়্যান্টের মতো, ভারতীয় ভ্যারিয়্যান্টও 150W ফাস্ট চার্জ সাপোর্ট সহ লঞ্চ করা যেতে পারে। এছাড়াও, আরও একটি মডেল হতে পারে যা 80 ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট সহ 5000 mAh ব্যাটারির সাথে আসতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo