Realme GT 5G এবং Realme GT Master Edition ভারতে আজ হবে লঞ্চ, জানুন দাম এবং ফিচার

Realme GT 5G এবং Realme GT Master Edition ভারতে আজ হবে লঞ্চ, জানুন দাম এবং ফিচার
HIGHLIGHTS

Realme GT 5G এবং Realme GT Master Edition আজ ভারতে লঞ্চ হবে

Realme GT 5G এবং Realme GT Master Edition কোম্পানির 5G Smartphone হবে

Realme GT 5G ফ্ল্যাগশিপ মডেল হবে যা কোয়ালকম স্ন্যাপড্রাগন 888 প্রসেসর থাকবে

Realme GT 5G এবং Realme GT Master Edition আজ ভারতে লঞ্চ হবে। এই দুটি ডিভাইস কোম্পানির 5G Smartphone হবে। যেখানে Realme GT 5G ফ্ল্যাগশিপ মডেল হবে যা কোয়ালকম স্ন্যাপড্রাগন 888 প্রসেসরের সাথে দেওয়া হবে। পাশাপাশি, কোয়ালকম স্ন্যাপড্রাগন 778G প্রসেসরের সাথে Realme GT 5G Master Edition দেওয়া হবে। এই দুটি স্মার্টফোনই ফিচারের দিক থেকে শক্তিশালী হবে। তাহলে আসুন জেনে নিই Realme GT 5G এবং Realme GT Master Edition এর দাম এবং ফিচার। এছাড়াও এর লাইভ স্ট্রিমিং কোথায় দেখতে পারবেন।

Realme GT 5G এবং Realme GT Master Edition এর লাইভ স্ট্রিমিং কোথায় দেখবেন:

Realme GT 5G এবং Realme GT Master Edition এর লাইভ স্ট্রিমিং দেখতে হলে আপনাকে কোম্পানির অফিসিয়াল YouTube এবং Facebook চ্যানেলে দেখতে পারবেন। সংস্থার লঞ্চ ইভেন্ট এখানে শুরু হবে দুপুর 12.30 টায়। পাশাপাশিই, সংস্থার Realme Book আজই ভারত ছাড়া চিনেও লঞ্চ করা হবে। যা ভারতের সময় হিসাবে দুপুর 12.30 টায় করা হবে।

Realme GT 5G এবং Realme GT Master Edition এর অনুমানিত দাম:

Realme GT 5G ফোনের দাম সম্পর্কে কিছুই বলা হয়নি। এছাড়া, Realme India-র CEO মাধব শেঠ একটি সাক্ষাৎকারের সময় বলেছিলেন যে এই ফোনের দাম 30,000 থেকে 35,000 টাকা পর্যন্ত হবে। বলে দি যে চিনে Realme GT Master Edition চীনে CNY 2,399 অর্থাৎ প্রায় 27,500 টাকা দামে শুরুতে লঞ্চ হয়েছিল।

Realme GT 5G এর অনুমানিত ফিচার:

এই ফোনে 6.43-ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে রয়েছে যার 120Hz রিফ্রেশ রেট এবং 360Hz এর টাচ স্যাম্পলিং রেট রয়েছে। এই ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 প্রসেসরে থাকবে। এছাড়া 12 জিবি পর্যন্ত র‍্যামও দেওয়া হবে। এই ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসবে। এর প্রাইমারি সেন্সর হবে 64 মেগাপিক্সেল, যা Sony IMX682 সেন্সরের সাথে আসবে। দ্বিতীয়টি হবে 8-মেগাপিক্সেলের ওয়াইড-এঙ্গেল শুটার। তৃতীয়টি হবে 2 মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার। এছাড়াও এতে 16-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে। ফোনে 256 জিবি পর্যন্ত স্টোরেজ দেওয়া যাবে। এর সাথে, ফোনে 4500 এমএএইচ ব্যাটারিও থাকতে পারে যা 65W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Realme GT Master Edition অনুমানিত ফিচার:

এতে 6.43-ইঞ্চি ফুল এইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে যার 120Hz রিফ্রেশ রেট এবং 360Hz এর টাচ স্যাম্পলিং রেট রয়েছে। এই ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 778G প্রসেসর থাকবে। এছাড়া 8 জিবি পর্যন্ত র‍্যামও দেওয়া হবে। এই ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসবে। এর প্রাইমারি সেন্সর হবে 64 মেগাপিক্সেল। দ্বিতীয়টি হবে 8-মেগাপিক্সেলের ওয়াইড-এঙ্গেল শুটার। তৃতীয়টি হবে 2 মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার। এছাড়াও এতে 32-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে। ফোনে 256 জিবি পর্যন্ত স্টোরেজ দেওয়া যাবে। এর সাথে, একটি 4300 mAh ব্যাটারিও থাকতে পারে যা 65W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo