Realme 9i 5G লঞ্চের আগেই ফাঁস হল একাধিক ফিচার, রয়েছে MediaTek Dimensity প্রসেসর

Realme 9i 5G লঞ্চের আগেই ফাঁস হল একাধিক ফিচার, রয়েছে MediaTek Dimensity প্রসেসর
HIGHLIGHTS

Realme আবারও একটি বাজেট ফ্রেন্ডলি ফোন আনছে ভারতে

Realme 9i 5G লঞ্চ করার আগেই প্রকাশ্যে এল একাধিক ফিচার

আগামী 18 আগস্ট লঞ্চ হচ্ছে এই ফোনটি

Realme কোম্পানি আবারও একটি বাজেট ফ্রেন্ডলি ফোন নিয়ে হাজির হয়েছে। খুব শীঘ্রই তারা এই ফোনটিকে ভারতের বাজারে লঞ্চ করতে চলেছে। Realme এর এই নতুন ফোনটির নাম হল Realme 9i 5G। চলতি মাসেই লঞ্চ হবে ফোনটি। আগামী 18 আগস্ট ভারতের বাজারে আত্মপ্রকাশ ঘটাবে এই ফোন। এই ফোনে রয়েছে লেজার লাইট এবং ট্রিপল ক্যামেরা সেট আপ। জানা গিয়েছে দুটো রঙে ফোনটি বাজারে আসতে চলেছে, কালো এবং গোল্ডেন। Flipkart এর মাধ্যমে এই ফোনটি ভারতে বিক্রি করা হবে। 

কী কী ফিচার থাকবে এই ফোনে? 

জানা গিয়েছে Realme 9i 5G ফোনটিতে থাকতে চলেছে MediaTek Dimensity 810 SoC যা পেয়ার করা থাকবে 8GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ এর সঙ্গে। এছাড়া এই ফোনে থাকবে 5000mAh এর একটি শক্তিশালী ব্যাটারি। এই ব্যাটারিতে থাকবে 18W ফাস্ট চার্জিং এর সুবিধা। আর যদি বলেন ফোনটিকে দেখতে কেমন? তাহলে বলব Realme 9i 5G কে দেখতে অনেকটা Realme 9i 4G এর মতোই যা কিছু সপ্তাহ আগেই ভারতে লঞ্চ হয়েছে। 

সুধাংশু আম্ভরে, একজন টিপস্টারের মতে, এই ফোনটি দুটো রঙে বাজারে উপলব্ধ হতে চলেছে। এই দুটো রং হল কালো এবং গোল্ডেন। এছাড়া এই ফোনে থাকছে ট্রিপল ক্যামেরা সেট আপ। যার মধ্যে প্রাইমারি ক্যামেরায় থাকবে 50মেগাপিক্সেলের সেন্সর। আর দুটো 2 মেগাপিক্সেলের সেন্সর থাকবে। সেলফি তোলার জন্য এই ফোনে দেওয়া হবে 16 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। 

Realme 9i 5g

এছাড়া এই ফোনের পাওয়ার বাটন থাকবে ডানদিকে এবং শব্দ কমানো বা বাড়ানোর বাটন থাকবে বামদিকে। এতে একটি 6.6 ইঞ্চির Full HD+ LCD প্যানেল রয়েছে যা চলবে অ্যান্ড্রয়েড 11 এর সাহায্যে যা পেয়ার করা আছে RealmeUI 2.0 আউট অফ দ্যা বক্সের সঙ্গে। 

কত দাম হবে এই ফোনটির? 

জানা গিয়েছে এই ফোনটির দাম 15,000 টাকার আশপাশেই হবে। আগামী 18 আগস্ট সকাল 11.30 নাগাদ লঞ্চ হতে চলেছে এই ফোন। লঞ্চ হওয়ার আগে আরও তথ্য জানা যাবে এই ফোন সম্পর্কে।

Digit.in
Logo
Digit.in
Logo