9 জানুয়ারি ভারতে আসবে REALME 5I

9 জানুয়ারি ভারতে আসবে REALME 5I
HIGHLIGHTS

9 জানুয়ারি Realme 5i লঞ্চ হবে

5000mAh য়ের বড় ব্যাটারি যুক্ত ফোন হবে এটি

রিয়েলমি ভারতে  তাদের Relame 5i ফোনটি লঞ্চ করবে। আর এই ফোনটির টিজার এর মধ্যে ফ্লিপকার্টে এসেছে। আর এই ফোনের লঞ্চ ডেট বিষয়েও জানা গেছে। টিজার থেকে জানা গেছে যে এই স্মার্টফোনটি 9 জানুয়ারি দুপুর 12.30P>M য়ে লঞ্চ করা হবে। ল্যান্ডিং পেজ থেকে জানা গেছে যে এই ফোনে স্ন্যাপড্র্যাগন চিপসেট থাকবে আর এই ফোনে 5000mAh য়ের ব্যাটারি থাকবে আর সঙ্গে কোয়াড ক্যামেরা।

একটি সাম্প্রতিক রিপোর্ট অনুসারে রিয়েলমি 5i ফোনটি Relame 5 য়ের তুলনায় বেশি ভাল দেখতে হবে। আর এর সঙ্গে এই ফোনের ফ্রন্ট ক্যামেরা আর স্পেক্সও দেখা গেছে।

Realme 5i ফোনে একটি 6.52 ইঞ্চির IPC LCD ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে এটি HD+ রেজিলিউসশানের সঙ্গে আসতে পারে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 665 প্রসেসার পেতে পারেন আর এই ফোনে আপনারা এর সঙ্গে 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ পেতে পারেন। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই থাকতে পারে ফোনে কালার OS 6.1 য়ে কাজ করতে পারে।

আর আমরা যদি এই Realme 5i ফোনের ক্যামেরার দিকে দেখি তবে এই ফোনে আপনারা কোয়াড ক্যামেরা পাওয়ার সম্ভবনা আছে। আর এই ফোনে আপনারা 12MP র মেন ক্যামেরার সঙ্গে একটি 8MP র সেকেন্ডারি ক্যামেরা পাবেন আর সঙ্গে একটি 2MP র ডেপথ সেন্সারের সঙ্গে একটি 2MP র ম্যাক্রো লেন্স পেতে পারেন। আর এর সঙ্গে এই ফোনে 8MP র মেন ক্যামেরা থাকতে পারে। এই ফোনটিতে আপনারা 5000mAh য়ের ব্যাটারি পেতে পারেন। আর এর ন্সগে এই ফোনের দাম ভিয়েতনামে 4.29 মিলিয়ান VND মানে প্রায় 13,200 টাকা হওয়ারা সম্ভবনা আছে।  

Digit.in
Logo
Digit.in
Logo