REALME 5I স্মার্টফোনে আপনারা 6 জানুয়ারি লঞ্চ করা হতে পারে দাম লিক

REALME 5I স্মার্টফোনে আপনারা 6 জানুয়ারি লঞ্চ করা হতে পারে দাম লিক
HIGHLIGHTS

সম্প্রতি রিয়েলমি তাদের Realme 5, Realme 5 Proআর Realme 5s ফণ গুলি লঞ্চ করেছিল

আর এর সঙ্গে এক মাসের মধ্যে আবার কোম্পানি নতুন ফোন আনছে

এই সিরিজে একটি নতুন ফোন লঞ্চ করা হবে যার নাম Realme 5i

আর কয়েকদিনের মধ্যে রিয়েলমি তাদের নতুন ফোন লঞ্চ করবে। তবে এই স্মার্টফোনটি Realme X50র বহুপ্রতিক্ষিত ডিজাইন নয় তবে এই ফোনের বিষয়ে অনেক দিন ধরেই অনেক কথা হচ্ছে। আর এই Realme 5i ফোন লঞ্চ করা হবে। আর এই বিষয়ে এক মাসে আগেই কোম্পানি তাদের তিনটি ফোন Realme 5, Realme 5 Pro আর Realme 5s লঞ্চ করেছে। আর এবার এইলিস্টে এবার তিনটি মোবাইল ফোনের পরে চতুর্থ ফণ হবে। আর এই ফোনটি 6 জানুয়ারি লঞ্চ করা হবে।

আমরা যদি স্পেক্সের বিষয়ে বলি তবে Realme 5i স্মার্টফোনে একটি 6.52 ইঞ্চির একটি IPS LCD ডিসপ্লে থাকতে পারে আর একটি HD+ রেজিলিউশানের সঙ্গে আসবে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 665 প্রসেসার পাবেন আর এর সঙ্গে এই ফোনে আপনারা 4GB র‍্যাম আর 64GB র স্টোরেজ পাবেন। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই থাকতে পারে যা কালার OS 6.1 য়ের সঙ্গে কাজ করবে।

আমরা যদি  Realme 5i মোবাইল ফোনের বিষয়ে দেখি তবে এটি কোয়াড ক্যামেরার ফণ আর এই ফোনে আছে 12MP র প্রাইমারি ক্যামেরা আর এই ফোনে আছে একটি 8MP র সেকেন্ডারি ক্যামেরা আর এইফনে আছে 2MP র ডেপথ সেন্সার আর 2MP র ম্যাক্রো লেন্স। আর এর সঙ্গে এই ফোনে আপনারা ফ্রন্টে 8MP র সেলফি ক্যামেরা পাবেন। আর এই ফোনে আছে 5000mAh য়ের ব্যাটারি। আর এই ফোনর দাম 4.29 মিলিয়ান VND মানে 13,200 টাকা।

মনে করা হচ্ছে যে এই ফোনের সঙ্গে আরও একটি ফণ লঞ্চ করা হবে। আর এই ফোনের নাম Realme C3 হবে আর এই  Realme C3 IMDA ডাটাবেসে RMX1941 মডেল নাম্বারের সঙ্গে দেখা গেছে। আর এই ফোনটি Realme C2 র জায়গা নেবে। আর এই ফোনের বিষয়ে কোন কিছু এখনও জানা জায়নি।

Realme C3  একটি বাজেট ফোন হবে যা C সিরিজের ফোন হিসাবে আসবে। আর এই ফোনে আপনারা 6.1 ইঞ্চির ডিউড্রপ নচ পয়াবেন আর সঙ্গে HD+ স্ক্রিন পাবেন। আর এই ফোনে আপনারা 4000mAh য়ের ব্যাটারি পাবেন।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে আপনারা ডুয়াল ক্যামেরা পাবেন আর এই ফোনে একটি 13MP র প্রাইমারি ক্যামেরা একটি 2MP র ক্যামেরা আছে। আর এই ফোনে আপনারা একটি 5MP র সেলফি ক্যামেরা পাবেন। আর এই ফোনে আছে একটি AI ফেসিয়াল অনলাইন ফিচার।

Digit.in
Logo
Digit.in
Logo