ভারতে বড় ব্যাটারি আর কোয়াড ক্যামেরার সঙ্গে এল REALME 5I

ভারতে বড় ব্যাটারি আর কোয়াড ক্যামেরার সঙ্গে এল REALME 5I
HIGHLIGHTS

Relame 5i তে 5000mAh য়ের ব্যাটারি আছে

ফোনের দাম 8,999 টাকা

এই ফোনের সেল হবে 15 জানুয়ারি

রিয়েলমি গত বছরে তাদের স্মার্টফোনের একটি বড় রেঞ্জ এনেছিল। আর এই চিনা স্মার্টফোন কোম্পানি এবার আজকে এই বছরের প্রথমে তাদের Realme 5i ফোনটি ভারতে লঞ্চ করেছে। আর এই ফোনটি এর আগে ভিয়েতনামে লঞ্চ করা হয়েছিল।

রিয়েলমি 5i ফোনটি গত বছর লঞ্চ হওয়া Realme 5 য়ের নিচের ভার্সান আর এই ফোনটির ফিচার্স বেশ ভাল আর এর ব্যাটারি 5000mAh য়ের। আর এই ফোনে আছে কোয়াড রেয়ার ক্যামেরা আর এই ফোনে আপনারা 6.52 ইঞ্চির ওয়াটার ড্রপ নচ পাবেন।

Realme 5i ফোনটির প্রাথমিক দাম 8,999 টাকা রাখা হয়েছে আর এই ডিভাইসে আছে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ। আর এই ফোনে আপনারা পাবেন বলু আর ফটোস্টেস গ্রিন কালার আর একি ফোনটি 15 জানুয়ারি বিক্রি করা হবে। আর এই ফোনটি রিয়েলমি ইন্ডিয়া আর ফ্লিপকার্ট থেকে কেনা যাবে।

এই ফোনটির সঙ্গে জিও গ্রাহকরা 7500 টাকার সুবিধা আর  MobiKwik য়ের মাধ্যমে 10% সুপার ক্যাশ পাবেন। আর গ্রাহকরা ক্যাশিফাইএর মাধ্যমে এটি এক্সচেঞ্জ করতে পারবেন।

Realme 5i ফোনটিতে Realme 5 য়ের তুলনায় ছোট একটি নচ আছে। আর এই ফোনটি ভারতে রেডমি বা স্যামসাংয়ের ফোনের সঙ্গে প্রতিযোগিতা করবে।
আমরা যদি এই ফোনের স্পেক্স দেখি তবে এই ফোনে আছে 6.52 ইঞ্চির HD+ ডিসপ্লে আর সঙ্গে আছে ওয়াটার ড্রপ নচ। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 665 SoC পাবেন,। আর এই ফোনে আছে অ্যাণ্ড্রয়েড পাই নির্ভর ColorOS 6.0.1। আর এই ফোনে আছে দুটি ভেরিটেন্ট।

এই ফোনের ক্যামেরা যদি দেখি তবে ফোনে আপনারা 12Mp র প্রাইমারি ক্যামেরা পাবেন আর সঙ্গে আছে 8Mpo র একটি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর এই ফোনে আছে 2MP র ডেপথ সেন্সার আর সঙ্গে আছে 2Mp র ম্যাক্রো সেন্সার। ফোনের ফ্রন্টে আছে একটি 8Mp র ক্যামেরা।

আর এই ফোনে আপনারা 5000mAh য়ের ব্যাটারি আছে। আর এই ফোনে আপনারা 10W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর এই ফোনে আপনারা পাবেন বাকি সব দরকারি জিনিস আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo