ভারতে সেপ্টেম্বরেই REALME 5 আর RELME 5 PRO ফোন দুটি অফলাইনে বিক্রি করা হবে

ভারতে সেপ্টেম্বরেই REALME 5 আর RELME 5 PRO ফোন দুটি অফলাইনে বিক্রি করা হবে
HIGHLIGHTS

রিয়েলমির 5 সিরিজের দুই ফোন ভারতে সেপ্টেম্বর থেকে অফলাইনে কেনা যাবে

ভারতে রিয়েলমি তাদের দুই ফোন Relame 5 আর Relame 5 Pro ফোন দুটি লঞ্চ করেছে। আর দুটি হ্যান্ডসেটই কোয়াড ক্যামেরার সঙ্গে এসেছে। আর এর মধ্যে কোম্পানির CEO মাধব শেঠ জানিয়েছেন যে এবার এই ফোন দুটি সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে অফলাইনে কেনা যাবে। আর এর মানে এই যে আপনারা যদি এই ফোন এখনও কিনতে না পারেন আর ফোন গুলি কিনবেন ভাবছেন তবে আপনারা আর একটু অপেক্ষা করলে এই ফোন সামের মাসের মাঝামাঝি থেকে অফলাইনে কিনতে পারবেন।

এই ফোন গুলি রিয়েলমি ডট কম আর অন্য অনলাইন আর অফলাইন স্টোরে কেনা যাবে।

Realme 5 Pro ফোনের স্পেসিফিকেশান

Relame 5 Pro ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 712 SoC পাবেন আর এর সঙ্গে আপনারা এই ফোনে 6.3 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে পাবেন। আর এই ফোনে 8GB পর্যন্ত র‍্যাম আছে আর এর ইন্টারনাল স্টোরেজ 128GB র। আর এই ফোনে আপনারা হাইপার বুস্ট 2.0 পাবেন। আর এর সগে এই ফোনে টাইপ C পোর্ট আছে। এই ফোনে একটি 4035mAh য়ের ব্যাটারি আছে।

আর এই ফোনে আপনারা একটি 48MP র ক্যামেরা পাবেন সঙ্গে আছে দুটি 2মেগাপিক্সলাএর ক্যামেরা আর একটি 8MP র ক্যামেরা। আর এই ফোনের ফ্রনয়ে আছে একটি 16Mp র ক্যামেরা।

Relame 5 ফোনের স্পেসিফিকেশান

এই ফোনে আপনারা একটি 6.5 ইঞ্চির ডিসপ্লে পাবেন যা স্ন্যাপড্র্যাগন 665 য়ের সঙ্গে এসেছে। আর এই ফোনে এর প্রো ভেরিয়েন্টের মতন একই ক্যামেরা আছে শুধু এই ফোনের মেন ক্যামেরা 12MPর। আর ফোনে আপনারা একটি 5000mAh য়ের ব্যাটারির চার্জার পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo