REALME 5 PRO ফোনের কোয়াড ক্যামেরা সেটআপে 48MP র সেন্সার আছে ফোনটি 20 আগস্ট লঞ্চ করা হতে পারে

REALME 5 PRO ফোনের কোয়াড ক্যামেরা সেটআপে 48MP র সেন্সার আছে ফোনটি 20 আগস্ট লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

রিয়েলমির দুটি ফোন লঞ্চের খবরের মধ্যেই কোম্পানি একটি টুইট করেছে

আর এই ফোনে কোয়াড ক্যামেরা থাকবে

আর একটি ক্যামেরা 48MP র হবে

Relame 5 Pro আর Realme 5 ফোন লঞ্চ করার বিষয়ে একাধিক খবর আসছে আর সেখানে সম্প্রতি রিয়েলমি টুইট করে একটি পোস্ট শেয়ার করেছে। আর কোম্পানি জানিয়েছে যে কোয়াড ক্যামেরা যুক্ত Relame 5 Pro ফোনে 48MP র ক্যামেরা সেন্সার থাকবে। আর এই ডিভাইসের ব্যাকে 48MP র ক্যামেরা থাকবে।

Relame 5 Pro ফোনটি 20 আগস্ট দুপুর 12.30 লঞ্চ করা হবে। আর এর সঙ্গে কোম্পানি রিয়েলমি 5 ফোনটিও লঞ্চ করতে পারে আর এই ফোন লঞ্চের পরে ফ্লিপকার্টে পাওয়া যাবে। রিয়েলমি 5 Pro ফোনে কোয়াড ক্যামেরা সেটআপে 48MP র ক্যামেরা থাকবে,আর একটি আল্ট্রা ওয়াইড সেন্সার, একটি সুপার মাইক্রো সেন্সার আর একটি ডেপথ সেন্সার থাকবে।

Relame 5 Pro ফোনটি ভারতে চারটি ক্যামেরার কোম্পানির প্রথম ডিভাইস হবে যা 48MP ক্যামেরার সঙ্গে আসবে। আর এর সঙ্গে আপনাদের বলে রাখি যে রেয়ার ক্যামেরা সেটআপে ভার্টিকাল পোজিশান আসবে। আর রিয়েলমি তাদের এই আপকামিং ফোন Realme 5 Pro আর Relame 5 নিয়ে বেশ কিছু জিনিস জানিয়েছে। আর এবার এই লেটেস্ট টুইট থেকে Realme 5 Pro ফোনের ক্যামেরা ডিটেলস জানা গেছে।

আপনাদের জানিয়ে রাখি যে এর আগে ফ্লিপকার্টের লিস্টিং পেজের মাধ্যমে এই ডিভাইসের 119 ডিগ্রি ফিল্ড অফ ভিউ য়ের আল্টয়্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা দেওয়া হতে পারে। আর কোম্পানি এটি লঞ্চ করে ভিডিও টিজারে রিলিজ করেছে আর এতে ফোনের ব্যাক প্যানেল আর রেয়ারে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা গেছে।

আর এর আগে রিয়েলমি তাদের আপকামিবং ফোনের 64MP ক্যামেরা ফোনের বিষয়ে বলেছিল। আর এবার এই অফিসিয়াল পোস্ট থেকে জানা গেছে এর আগের রিপোর্টটি সঠিক নয় আর এই ফোনে 64MP না 48MP র ক্যামেরা ফোন থাকবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo