REALME 4 আর 4 PRO ফোন দুটি অনলাইনে দেখা গেছে, তাড়াতাড়ি লঞ্চ হতে পারে

REALME 4 আর 4 PRO ফোন দুটি অনলাইনে দেখা গেছে, তাড়াতাড়ি লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

অনলাইনে Relame 4 আর Relame 4 Pro দেখা গেছে

ফোন দুটি EFC সার্টিফিকেশান পেয়েছে

রিয়েলমি এই মাসের 15 তারিখ তাদের নতুন Realme X ফোনটি লঞ্চ করবে আর এর সঙ্গে এও জানা গেছে যে Realme 3i ফোনটি এই সময়ে লঞ্চ করা হতে পারে তবে কোম্পানি তাদের ফোনের পোর্টফোলিও বারানোর জন্য Relmae 4 আর 4Pro স্মার্টফোন দুটি আনতে পারে। আর আমরা জানি যে নাম থেক এই ফোন দুটি Relmae 3 আর Realme 3 Pro ফোনের পরের জেনারেশানের ফোন বলে মনে হয়।

Gizmochina র একটি রিপোর্ট অনুসারে RMX1921, RMX1927 আর RMX1971 মডেল নামারের তিনটি ফোন দেখা গেছে আর এই ফোন তিনটি নতুন Realme 4, Relame 4 Pro স্মার্টফোন হতে পারে। Relame 3 আর Relame 3 Pro র মডেল নাম্বার ছিল যথাক্রমে RMX1821, RMX1851। আর তাই বলা হচ্ছে যে Relame 4 আর Relame 4 Pro র মডেল নাম্বার যথাক্রমে RMX1921 আর  RMX1971 দেওয়া হয়েছে।

মডেল নাম্বার ছাড়া EEC লিস্টিং থেকে এই ফোনের বিষয়ে আর কিছু জানা জায়নি। তবে গত মাসে Relame 4 ফোনটি রিটেল বক্স অনলাইনে দেখা গেছিল। আর Realme 4 ফোনটির রেন্ডার অনলাইনে দেখা গেছে আর এই ডিভাইসটির ডিজাইনের বিষয়ে জানা গেছে। রেন্ডার অনুসারে ফোনে ডায়মন্ড কাট ডিজাইন আর ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হতে পারে।

ক্যামেরা সেটআপে একটি LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে আর এই ফোনে আপনারা ব্যাক সাইডে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে। আর এই রেন্ডার অনুসারে বলা হচ্ছে যে এই ফোনটি ব্লু কালার ভেরিয়েন্টে আসবে। 

Digit.in
Logo
Digit.in
Logo