Relame 3 ফোনটি লঞ্চের আগেই স্পেক্স জানা গেছে, 4230mAh ব্যাটারির সঙ্গে মিডিয়াটেক হেলিও P70 যুক্ত হবে

Relame 3 ফোনটি লঞ্চের আগেই স্পেক্স জানা গেছে, 4230mAh ব্যাটারির সঙ্গে মিডিয়াটেক হেলিও P70 যুক্ত হবে
HIGHLIGHTS

Relame জানিয়েছে যে তাদের Relame 3 ফোনটিকে কোম্পানি 4 মার্চ ভারতে লঞ্চ করবে আর লঞ্চের আগে এই ডিভাইসের কিছু স্পেক্স সামনে এল

হাইলাইট

  • 4 মার্চ দুপুর 12.30 য়ে লঞ্চ ইভেন্ট শুরু হবে
  • এই ফএ ডিউ ড্রপ নচ থাকবে
  • 4230mah য়ের ব্যাটারি থাকবে ফোনে

 

Realme জানিয়েছে যে তাদের পরবর্তী ফোন মানে Relame 3 ফ্লিপকার্টে কেনা যাবে আর এই ফোনটি ডিউ ড্রপ নচ, মিডিয়াটেক হেলিও P70 আর 4230mAh য়ের ব্যাটারির সঙ্গে লঞ্চ করা হবে। আর নতুন একটি টিজ থেকে জানা গেছে এই ফোনটির সঙ্গে কোম্পানি Relame 3 Pro ফোনটিও লঞ্চ করতে পারে।

অনেক টিজ থেকে জানা গেছে যে রিয়েলমি জানিয়েছে যে তাদের ফোন 4 মার্চ Reelame 3 ফোনটি লঞ্চ করবে। আর কোম্পানি প্রথমবার ভার্টিকাল ডুয়াল রেয়ার ক্যামেরা যুক্ত ফোনটিজ করছে, Relame 2 আর Relame 2 Pro ফোনে হরাইজেন্টাল ডুয়াল রেয়ার ক্যামেরা দেখা গেছে।

এই ডিভাইসে একটি রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে আর এই ডিভাইসের ব্যাকে ডায়ন্ড কাট ডিজাইন দেওয়া হবে। কোম্পানি মিডিয়াটেক ইনভাইটে “পাওয়ার অ্যান্ড স্টাইল” ট্যাগলাইন পাঠিয়েছে। আর কোম্পানির CEO জানিয়ছেন যে এই ফোনে মিডিয়াটেক হেলিও P70 12nm SoC., AI ইঞ্জিন আর GPU এক্সেলেশান থাকবে আর এই ফোনে গেমিং মোড দেওয়া হবে।

Relame 2 ফোনটি 8,990 টাকায় লঞ্চ করা হয়েছিল। Realme 3 ফোনটি ফ্লিপকার্টে বিক্রি করা হবে তবে এই ডিভাইসের দামের বিষয়ে কিছু জানা যায়নি।

আমরা যদি Realme 2 ফোনটিতে 6.2 ইঞ্চির ডিসপ্লে আছে। আর এই ডিসপ্লের টপে ট্রেন্ডিং নচ আছে। আর এই ফোনের ব্যাকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে আর সেখানে Relame 1 ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার নেই। আর এছাড়া এই ফোনে ডিভাইসের ব্যাকে ডায়মন্ড কাট ডিজাইন দেওয়া হয়েছে। ডিভাইসটি কর্নিং গোরিলা গ্লাস প্রোটেকশান যুক্ত।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo