Realme 3 ফোনের টিজার এল, এটি একটি বাজেট স্মার্টফোন হতে পারে

Updated on 19-Feb-2019
HIGHLIGHTS

Relame টুইটারে তাদের পরবর্তী স্মার্টফোনের টিজার নিয়ে এসেছে আর টিজার দেখে মনে হচ্ছে এটি একটি বাজেট ফোন হবে

ভারতের বাজারে Relame র আলাদা একটা জায়গা তৈরি হয়েছে। কোম্পানি এবার ভারতে তাদের পাঁচটি স্মার্টফোন লঞ্চ করেছে। আর গুজবে জানা যাচ্ছে যে কোম্পানি তাদের পরবর্তী স্মার্টফোনের ওপরে কাজ করছে। Relame র CEO Madhav Sheth এই সময়ের বলিউড ট্রেন্ড অনুসারে পরবর্তী Relame 3 স্মার্টফোন টিজ করেছে।

কোম্পানি তাদের Relame 3 স্মার্টফোনের অফিসিয়াল ভিডিও টিজার করা হয়েছে। ভিডিওতে কোম্পানি CEO Madhav Sheth গালি বয়েসের র‍্যাপারারের সঙ্গে ডান্স করেছেন। আর ভিডিওতে দেখা গেছে যে Sheth পরবর্তী Relame 3 ফোনের লঞ্চকে নিশ্চিত করেছেন।

https://twitter.com/MadhavSheth1/status/1097726700165697539?ref_src=twsrc%5Etfw

Relam র CEO Madhav Sheth টুইট করে Realme 3 স্মার্টফোনের টিজ করেছে। এই টুইটে দেখা গেছে যে Realme 3 এবার Realme 1 আর 2 য়ের মতন বাজেট স্মার্টফোন হবে। Realme 3 ফোনটির বিষয়ে অফিসিয়ালি কিছু জানা যায়নি তবে আশা করা হচ্ছে যে এই ফোনটি Redmi Note 7 ফোনকে টক্কর দেবে। আর নাম থেকে জানা গেছে যে Realme 3 গত বছর লঞ্চ হওয়া Relame 1 আর Relame 2 স্মার্টফোনের জায়গা নেবে। দুটি স্মার্টফোন গ্রাহকরা পছন্দ করেছেন আর Rlealme 2 সম্প্রতি 2 মিলিয়ান স্ল্যাশ মার্ক করেছে।

আশা করা হচ্ছে যে Realme 3 ফোনটি Realme 2 Pro ফোনটির থেকে ভাল স্পেক্স অফার করবে। আর এই ফোনটি 13,990 টাকার প্রাথমিক দামে লঞ্চ করা হয়েছিল আর এবার এই ফোনটির দাম কমে 12,990 টাকা করা হয়েছে।

Relame 2 Pro ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 SoC আছে। আর এই ফোনটিতে একটি 3,500mAh য়ের ব্যাটারি দেওয়া হেয়ছে আর এটি 6.3 ইঞ্চির ফুল HD+IPS LCD স্ক্রিন যুক্ত আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এটি এই সময়ের ট্রেন্ড। আর এই ফোনের টপে ওয়াটার ড্রপ নচ আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :