Realme 2 Pro স্মার্টফোনটি 28 সেপ্টেম্বর 20,000টাকায় লঞ্চ করা হতে পারে

Realme 2 Pro স্মার্টফোনটি 28 সেপ্টেম্বর 20,000টাকায় লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

Realme র CEO Madhav Sheth Realme 2 লঞ্চের পরে এক জায়গায় টিজ করেন যে Realme 2 Pro স্মার্টফোনটি 28 সেপ্টেম্বর 20,000টাকায় লঞ্চ করা হতে পারে

ভারতে Realme তাদের দ্বিতীয় স্মার্টফোন Reamlme 2 সবে লঞ্চ করেছে। আর এই স্মার্টফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ডুয়াল ক্যামেরা আছে। Realme একটি ইভেন্টে এই স্মার্টফোনটিকে সেপ্টেম্বর মাসে লঞ্চ করার ইঙ্গিত দিয়েছে আর এবার টুইটের মাধ্যমে Realme 2 Pro ফোনটির বিষয় নিশ্চিত করেছে। আর এবার এই স্মার্টফোনটি লঞ্চ ডেটও জানা গেছে।

Realme র CEO Madhav Sheth Realme 2 লঞ্চের পরে এক জায়গায় টিজ করেন যে Realme 2 Pro স্মার্টফোনটি 28 সেপ্টেম্বর 20,000টাকায় লঞ্চ করা হতে পারে। আর এই স্মার্টফোনটি সেরা ডিজাইনের সঙ্গে আসবে বলে জানানো হয়েছে।

এই স্পেসিফিকেশান গুলি Realme 2 Pro ফোনে থাকতে পারে

আমরা যদি এই ফোনটির স্পেক্সের বিষয়ে কথা বলি তবে এই বিষয়ে কিছু জানা না গেলেও আমরা এই বিষয়ে কিছু অনুমান করতে পারি। Realme 2 য়ের প্রসেসারের তুলনায় এই স্মার্টফোনে স্ন্যাপড্র্যাগন 636 বা 660 থাকতে পারে। আর এছাড়া এই ডিভাইসে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ পাওয়া যাচ্ছে। আর স্মার্টফোনটি ফ্লিপকার্ট এক্সক্লিউশিভ লঞ্চ করা হতে পারে।

আর এছাড়া কোম্পানির CEO Realme স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 9 পাই আপডেটের কথা বলেছেন যা ColorOS 5.2 নির্ভর হবে। আর তিনি এওপ বলেন যে Realme 2 সামনের বছরের প্রথমে এই আপডেট দিতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo