REALME 2 PRO ডার্ক মোড ও আরও অনেক কিছু পাবে 2020 র জানুয়ারি সিকিউরিটি প্যাচের সঙ্গে

REALME 2 PRO ডার্ক মোড ও আরও অনেক কিছু পাবে 2020 র জানুয়ারি সিকিউরিটি প্যাচের সঙ্গে
HIGHLIGHTS

Realme 2 Pro ফোনটি এবার 2020 র জানুয়ারি মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ পাচ্ছে

আর এর সঙ্গে ডার্ক মোড টোগল নোটিফিকেশান প্যানেল পাচ্ছে

আর এর সঙ্গে এটি ফ্ল্যাশ অন কল ফিচার ভাল ইনকাম কল নোটিফিকেশান হিসাবে পাচ্ছে

Realme 2 প্রো ফোনের গ্রাহকদের জন্য দারুন এক খবর কারন এই ফোন এবার একটি নতুন সফটোয়্যার আপডেট পাচ্ছে। ওভার দ্যা এয়ার এই আপডেট অটোমেটেইকালি ব্যাকগ্রাউন্ড ডাইনলোড করবে আর সঙ্গে এটি জানুয়ারি 2020 র সিকিউরিটি প্যাচ পাচ্ছে। আর এর সঙ্গে এই ফোনে আছে কিছু ইউসার ইন্টারফেসের সুবিধা। আপনি যদি রিয়েলমি 2 Pro ফোনের গ্রাহক হন তবে আপনি নিশ্চয়ই কিছুদিনের মধ্যে আপডেটের নোটিফিকেশান পাবেন। আর যদি তা না পান তবে আপনারা সেটিংস> সিস্টেম আপডেট> সফটোয়্যার আপডেটে যান আর সেখাএন ‘চেক ফর আপডেটে’ ট্যাপ করুন।

RMX1801EX_11_C.26 কোড নেমের এই নতুন কালার OS 6.0 সফটোয়্যার আপডেটের সাইজ 2.71GB। আর এই আপডেটে একে অ্যান্ড্রয়েড 9 পাই থেকে অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট দিচ্ছে না। তবে আপনারা এতে ডার্ক মোড পাবেন আর সঙ্গে আইকন নোটিফিকেশান প্যানেলের সঙ্গে আসবে। আর এর সঙ্গে আপন্রা পাবেন ফ্ল্যাশ অন কল ফিচার। যা সেটিংসে এনেবেল থাকবে। আর এর সঙ্গে আপনারা স্ক্রিনের রিসেন্ট ব্ল্যাঙ্ক জায়গায় ট্যাপ করতে পারবেন আর আপনারা এবার হ্যান্ডেস্টে সব সময়ে কল রিসিভের স্মেয় ফ্ল্যাশলাইট পাবেন। আর এটি আপনারা কোথাউ ট্র্যাভেল করলে একটি ভাল ব্যাপার হবে।

Realme 2 Pro ফোনটি একটি এন্ট্রি লেভেল ফোন আর এটি ভারতে 8,999 টাকায় কেনা যায়। এইফনে আছে অ্যান্ড্রয়েড 9 পাই বেসড যা অ্যান্ড্রয়েড 10 য়ের আপগ্রেডেশান পাবেন। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 AIE আছে। ফোনে আছে 4GB RAM + 64GB স্টোরেজ, 6GB RAM + 64GB স্টোরেজ আর একটি 8GB RAM + 128GB স্টোরেজ অপশান। আর এর সঙ্গে এই ফোনে আপনারা একাধিক কালার অপশান পাবেন।

Realme 2 Pro ফোনে আছে 6.3 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে আর এই ফোনে আছে একটি 16MP র ফ্রন্ট ক্যামেরা। ফোনে আছে একটি 2MPO র ডেপথ সেন্সার। আর এই ফোনে রেয়ারে মেন ক্যামেরা সোনির লেন্সের 16MP র ক্যামেরা। আর এইফনে আপনারা 3500mAh য়ের ব্যাটারি পাবেন।  

Digit.in
Logo
Digit.in
Logo