এবার REALME 2 ফোনটি স্টেবেল কালার 6 য়ের আপডেট পেল, এবার দারুন এই মোডটি আসবে

এবার REALME 2 ফোনটি স্টেবেল কালার 6 য়ের আপডেট পেল, এবার দারুন এই মোডটি আসবে
HIGHLIGHTS

ভারতে রিয়েলমি 2 অ্যান্ড্রয়েড পাই নির্ভর আপডেট পেল

এবার Relame 2 ইউজার্সরা রিডিং মোড পাবেন

রিয়েলমি অ্যান্ড্রয়েড পাই নির্ভর কালার OS 6 বিটা আপডেট দেওয়া শুরু করেছে। আর রিয়েলমির স্টেবেল কালার OS 6 আপডেট Relame 2 ইউজার্সদের জন্য ভারতে দেওয়া হচ্ছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড পাই নির্ভর আপগ্রেড পেয়েছে। আর এর ফলে এই ফোনে বেশ কিছু ফিচার্স আছে যার মধ্যে রিডিং মোড, নেগিভেশান জেসচার আর অ্যাপ লঞ্চার আছে। আর এর সঙ্গে কালার OS 6 আপডেটের সঙ্গে জুনের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচও ডিফক্ট UI থিমের সঙ্গে Relame 2 আছে।

Realme 2 অ্যান্ড্রয়েড পাই নির্ভর কালার OS 6 বিটা আপডেট গত মাসে পাওয়া শুরু করেছিল, তবে তা অল্প কিছু ইউজার্সরাই পেয়েছিল। আর এবার অফিসিয়ালি Relame ফোরামে স্টেবেল আপডেট রোল আউট করা শুরু হয়েছে।

আর এছাড়া যদি ফাংশানাল আর UI য়ের পরিবর্তনের বিষয়ে বলি তবে এতে আপনারা স্ট্যাটাস বারে নোটিফিকেশান আইলন পাবেন। আর এর সঙ্গে অ্যাপ ড্রয়ারও ‘অ্যারো আপ’ বাটন হিসাবে হোম স্ক্রিনে আসবে। আর কালার OS6 আপডেট নেগিভেশান গেসচারের সঙ্গে রিয়েলমি 2 রিডিং মোড আছে।

নোটিফিকেশান শেড ডিজাইনে পরিবর্তন করা হয়েছে। আর এই ডিজাইনে এক সঙ্গে বড় আইকন ব্যাবহার করা হয়েছে। আর এর সঙ্গে রিয়েলমি থিম স্টোরের স্ট্যান্ডলন অ্যাপ হিসাবে আসবে। আর এর সঙ্গে কোম্পানি অনুসারে তাড়াতাড়ি এইও আপডেট সব ইউজার্সরা পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo