Panasonic, Nokia 2 য়ের সঙ্গে প্রতিযোগিতায় থাকার জন্য মাত্র 4,999টাকা দ্মাএর নতুন স্মার্টফোন নিয়ে এল

Panasonic, Nokia 2 য়ের সঙ্গে প্রতিযোগিতায় থাকার জন্য মাত্র 4,999টাকা দ্মাএর নতুন স্মার্টফোন নিয়ে এল
HIGHLIGHTS

Panasonic আজকে তাদের একটি নতুন স্মার্টফোন লঞ্চ করছে, এই ডিভাইসটির দাম Panasonic P95 আর এই ডিভাইসটির দাম রাখা হয়েছে মাত্র 4,999টাকা

এবার প্যানাসনিক nokia 2 স্মার্টফোনটির সঙ্গে প্রতিযোগিতায় থাকার জন্য আজকে তাদের একটি স্মার্টফোন Panasonic P95লঞ্চ করেছে আর এর দাম মাত্র 4,999টাকা। আর এই স্মার্টফোনটিতে একটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন চিপসেট আছে। আর এরকম মনে করা হচ্ছে যে এই ডিভাইসটিতে একটি মিডিয়াটেক প্রসেসার থাকতে পারে তবে তা হয়নি। এই ফোনটিত্রে একটি 1.3GHzয়ের কোয়াড কোড় স্ন্যাপড্র্যাগন প্রসেসার দেওয়া হয়েছিল।

তবে এর একটি 2সিরিজের স্ন্যাপড্র্যাগন 212 প্রসেসার দেওয়া হয়েছে। আর এই প্রসেসারের সঙ্গে নোকিয়া তাদের nokia 2 ডিসভাইসের সঙ্গে লঞ্চ করেছে। আর এই স্মার্টফোনটির দাম মাত্র 4,999টাকা। আর এটি 13মে থেকে 16মে ফ্লিপকার্টে চলতে থাকা বিগ শপিং ডেজের সেলে 3,999টাকায় কেনা যাবে।

পাওয়ারব্যাঙ্কের ‘পাওয়ারে’ এবার মাত হবে সব! এই পাওয়ারব্যাঙ্ক গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

এই ডিভাইসটিতে একটি 5.5ইঞ্চির HD ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে যা 720×1280পিক্সাল যুক্ত। আর এছাড়া এতে একটি 1GB র‍্যামের সঙ্গে 16GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনের স্টোরেজকে আপ্ন্রা মাইক্রোএসডি কার্ড দিয়ে 128GB পর্যন্ত বারাতে পারবেন। আর এই ফোনে একটি 230mAhয়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর এর সঙ্গে এতে অ্যান্ড্রয়েড 7.1.2 নৌগাটের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আমরা যদি এই ফোনের ক্যামেরার কথা বলি তবে দেখা যাবে যে এই ফোনটিতে একটি 8মেগাপিক্সালের LED ফ্ল্যাশ আছে আর এছাড়া এই ফোনে একটি 5মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা আছে। আর এইফোনটি প্রধানত ফ্লিপকার্টের মাধ্যমে কেনা যাবে। আর এছাড়া এই ফোনটি তিনটি কালার অপশানে কেনা যাবে। এই ফোনটির কালার অপশান গুলি হল ব্লু, গোল্ড আর ডার্ক গ্রে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo