প্যানাসনিক Eluga I5 লঞ্চ হল, ফ্লিপকার্টে এই ফোনটি ৭ হাজার টাকার কম দামে কিনতে পাওয়া যাচ্ছে

প্যানাসনিক Eluga I5 লঞ্চ হল, ফ্লিপকার্টে এই ফোনটি ৭ হাজার টাকার কম দামে কিনতে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

এই ফোনটি ফ্লিপকার্টে এক্সচেঞ্জ অফারে ১০০০ টাকা অফে পাওয়া যাচ্ছে

প্যানাসনিকের নতুন ফোন Eluga I5 ভারতে লঞ্চ হয়েগেছে। ফ্লিপকার্টে আপনি এই স্মার্টফোনটি 6,499 টাকায় কেনা যাচ্ছে। ফ্লিপকার্টে এই ফোনটি যদি আপনি আপনার পুড়নো ফোন এক্সচেঞ্জ করে কেনেন তবে আপনি আরও ১০০০ টাকার ডিস্কাউন্ট পাবেন।

শুধু তাই নয় এই ফোনটি আপনি ফ্লিপকার্টে নো কস্ট মান্থলি ইন্সটলমেন্টেও কিনতে পারবেন। এই নো কস্ট ইন্সটলমেন্ট শুরু হচ্ছে ৭২৩ টাকা থেকে। আপনি এই মোবাইল ফোনটিতে এক বছরের ওয়ারেন্টিও পাবেন। আর এর এক্সচেঞ্জ ওয়ারেন্টি ৬ মাসের।

এই মেটাল বডির স্মার্টফোনটিতে 2GB র‍্যাম আর 16GB’র স্টোরেজ দেওয়া হয়েছে, জেই স্টোরেজকে আপনি 128GB এক্সপেন্ড করতে পারবেন। এই ফোনটির রেয়ার ক্যামেরা 13MP’র আর ফ্রন্ট ক্যামেরা 5MP’র। এই ফোনটিতে একটি 2500 mAh এর Li-ion পলিমার ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনটির ব্যাকে আপনি একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও পেয়ে যাবেন।

এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড নৌগাট 7.0 তে কাজ করে। এই ফোনটিতে MediaTek MTK6737 কোয়াড কোর 1.25 GHz প্রসেসার আছে। ফ্লিপকার্টে এই ফোনটি অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে কিনলে আপনি অতিরিক্ত 5% এর ডিস্কাউন্ট পাবেন। এই ফোনটি ২টি কালার ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo