মোটোরোলা ওয়ানঅ্যাকশান ফোনে এল লেটেস্ট অ্যান্ড্রয়েড সিকিউরিটি আপডেট

মোটোরোলা ওয়ানঅ্যাকশান ফোনে এল লেটেস্ট অ্যান্ড্রয়েড সিকিউরিটি আপডেট
HIGHLIGHTS

মনে করা হচ্ছে যে মোটোরোলা কিছু ডিভাইসে অ্যান্ড্রয়েড 10 আপডেট দেবে

কোম্পানি বেশিরভাগ ডিভাইসে অ্যান্ড্রয়েড ওয়ানের সঙ্গে এনেছে

আর এখন কোম্পানি তাদের অ্যান্ড্রয়েড 10 আপডেটের কোন টাইম লাইন দেয়নি

লেনোভোর অধিকৃত কোম্পানি মোটোরোলার ফোন মোটো ওয়ান অ্যাকশান স্মার্টফোনে একটি নতুন আর লেটেস্ট সফটোয়্যার আপডেট এসেছে। আর এই সিকিউরিটি আপডেটে আপনারা বেশ বড় সিকিউরিটির আপগ্রেডেশান পাবেন। আর এর সঙ্গে এই আপডেটে এই ফোনে আপনারা আর কিছু পাবেন তেমন নতুন পাবেন না।

মোটোরোলা ওয়ান অ্যাকশান ফোনে আছে 6.3 ইঞ্চির HD+ ডিসপ্লে আর এই ফোনের রেজিলিউশান 1080×2520 পিক্সাল। আর এই ফোনে আপনারা IPS সিনেমা ভিজেনা ডিসপ্লে পাবেন আর ফোনে আছে ট্রিপেল রেয়ার ক্যামেরা। ফোনে 16MPর ক্যামেরার সঙ্গে আছে 12মেগাপিক্সাল আর 5 মেগাপিক্সালের ক্যামেরা। আর এই ফোনে আপনারা পাবেন 16 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা।

এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর আর এই ফোনে অ্যান্ড্রয়েড 10 আর 11 য়ের আপডেট আসবে। ফোনে আছে স্যামসাং এক্সিয়ন্স 9609 SoC । ফোনে  Mali G72 MP3 GPU আর 4GB র‍্যাম আছে। আর এই ফোনে আপনারা পাবেন 3,500mAh য়ের ব্যাটারি। ফোনের ব্যাটারি 10W চার্জিং সাপোর্ট করে। আর এই ফোনটি আপনারা 4GB/128GB তে 13,999 টাকায় কিনতে পারবেন।

মোটোরোলা ফোন অ্যান্ড্রয়েড ওয়ান প্রোগরামের অংশ আর এই ফোনে আপনারা 10/11 আপডেট পাবেন। এর সঙ্গে কোম্পানি মোটোরোলা ওয়ান ভিশান, Motorola One আর Motorola One  পাওয়ার ফোন লঞ্চ করেছে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo