এবার Xiaomi ‘র সঙ্গে প্রতিযোগিতায় Oppo,নিয়ে এল নিজেদেরর Realme সাব-ব্রায়ন্ড, 15 মে লঞ্চ করা হবে

এবার Xiaomi ‘র সঙ্গে প্রতিযোগিতায় Oppo,নিয়ে এল নিজেদেরর Realme সাব-ব্রায়ন্ড, 15 মে লঞ্চ করা হবে
HIGHLIGHTS

Oppo নিজেদের সাব ব্র্যান্ড Realme য়ের কথা ঘোষনা করেছে আর কোম্পানি এবার এই সাব ব্র্যান্ডটি সাওমির সঙ্গে প্রতিযোগিতায় নিয়ে এসেছে আর এই ব্র্যান্ডে কোম্পানি তাদের প্রথম স্মার্টফোন Realme1,15 মে লঞ্চ করবে আর অ্যামাজন ইন্ডিয়াতে এক্সক্লিউশিভ বিক্রি করবে

চিনের স্মার্টফোন তৈরির কোম্পানি ওপ্পো তাদের সব থেকে বড় প্রতিদ্বন্দ্বী চিনের অন্য কোম্পানি সাওমিকে করা প্রতিযোগিতা দেওয়ার জন্য ভারতে নিজেদের নতুন সাব ব্র্যান্ড নিয়ে আসছে আর কোম্পানি এই সাব ব্র্যান্ডের নাম দিয়েছে Realme। আর এই ব্র্যান্ড একটি অনলাইন ব্র্যান্ড হিসাবে আসবে। আর এছাড়া কোম্পানি এই বিষয়ে জানিয়েছে যে নিজেদের ফোন কোম্পানি অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে লঞ্চ করতে চলেছে।

আপনাদের জানিয়ে রাখি যে কোম্পানি এই বিষয়টি জানিয়েছে যে তারা এই ব্র্যান্ডের নিজেদের প্রথম ফোন Realme 1 অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে 15মে লঞ্চ করতে চলেছে। আর এর জন্য কোম্পানি একটি টিজারও নিয়ে এসেছে। আর এই ব্র্যান্ডের মাধ্যমে দেশের যুবকদের টার্কেট করা হচ্ছে। আর এছাড়া এই ব্র্যান্ডের সব ফোন ভারতে তৈরি করা হবে।

গেমিং এখন ডিজিটাল’, আর প্রিয় গেম এখন মুঠো বন্দি, আর আজকে বেশ কিছু গেমের ওপরে অসাধারন কিছু অফার পাওয়া যাচ্ছে

একদিনে যেখানে কোম্পানি অফলাইন বাজারের দিকে বেশি খেয়াল রাখছে তেমনি এই ব্র্যান্ডের মাধ্যমে কোম্পানি অনলাইন বাজার কেও টার্গেট করছে। আর আপনাদের এটা জানিয়ে রাখি যে সব ব্র্যান্ডই প্রধানত সাওমির সঙ্গে প্রতিযোগিতা করার চেষ্টা করছে। আর এখনই এটা বলা যায় না যে ওপ্পোর ডুয়াল ব্র্যান্ডের  এই ব্যাবস্থা ভারতে কাজ করবে কিনা কিন্তু এটা দেখার যে আসলে এই ব্র্যান্ডে কোন ধরনের স্মার্টফোন লঞ্চ হয়।

আর এই কারনেও এই কথা বলা হচ্ছে কারন Huawei নিজেদের Honor ব্র্যান্ডের আর Lenovo তাদের Moto ব্র্যান্ডের মাধ্যমে আরও বেশি সংখ্যক গ্রাহককে নিজেদের দিকে আকর্ষিত করতে ব্যার্থ হয়েছে। আর এই কারনেই ওপ্পোর এই পদক্ষেপের ওপর এখনই কিছু বলা সম্ভব নয়।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

 

কোম্পানি জানিয়েছে যে ভারতে তারা এই পদক্ষেপের মাধ্যমে প্রায় 500টি ওপ্পো পরিষেবা সেন্টার্স ব্যাবহার করবে আর প্রায় 90% সমস্যা একঘন্টার মধ্যে সমাধান করার চেষ্টা করবে। আর এছাড়া কোম্পানি এও বলেছে যে তারা নিজেদের এই স্মার্টফোনকে প্রিমিয়াম ডিজাইনের সঙ্গে নিয়ে আসবে। আর এছাড়া এই স্মার্টফোন 10থেকে 20হাজার দামের মধ্যে লঞ্চ করা হবে। আর কোম্পানি এবার আগামী কয়েক দিনের মধ্যে নিজেদের এই ডিভাইসের বিষয়ে আরও অনেক খবর দেবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo