OPPO Reno 8T বাজারে আসছে 8 ফেব্রুয়ারি, 100MP ক্যামেরা সহ এই ফোনের কত হবে দাম, জানুন

OPPO Reno 8T বাজারে আসছে 8 ফেব্রুয়ারি, 100MP ক্যামেরা সহ এই ফোনের কত হবে দাম, জানুন
HIGHLIGHTS

Reno 8T 4G মডেলের লঞ্চের তারিখ প্রকাশ করা হয়েছে

এই Oppo Mobile বাজারে 8ই ফেব্রুয়ারি এন্ট্রি করবে

Oppo Reno 8T 4G সম্পর্কে বলা হয়েছে যে এই ফোনটি 8GB RAM সহ লঞ্চ হবে যা 128GB স্টোরেজ সাপোর্ট করবে

OPPO Reno 8T 4G এবং OPPO Reno 8T 5G ফোন খুব শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে। এই দুটি স্মার্টফোন সম্পর্কে একাধিক আপডেট এখন অবধি ফাঁস হয়েছে। এখন এর মধ্যে একটি Reno 8T 4G মডেলের লঞ্চের তারিখ প্রকাশ করা হয়েছে। এই Oppo Mobile বাজারে 8ই ফেব্রুয়ারি এন্ট্রি করবে। ফোনটি সবচেয়ে প্রথম ফিলিপাইনে লঞ্চ করা হবে, যা পরে ভারত এবং অন্যান্য বাজারে বিক্রির জন্য উপলব্ধ হবে।

OPPO Reno 8T 4G হবে লঞ্চ

Oppo Reno 8T 4G ফোনটি 8 ফেব্রুয়ারি বাজারে আসতে চলেছে। ফিলিপাইনের মাধ্যমে, এই Oppo মোবাইল ফোনটি গ্লোবাল বাজারে এন্ট্রি করবে। বলে দি যে ওপ্পো কোম্পানি আপাতত 4G মডেল সম্পর্কে টিজ করছে এবং এই ফোনেরই লঞ্চের তারিখ ঘোষণা করেছে। হতে পারে কোম্পানি এই সময় শুধুমাত্র Reno 8T 4G চালু করা হবে এবং কোম্পানি পরে Reno 8T 5G মডেল লঞ্চ করবে। Reno 8T 5G খুব শীঘ্রই ভারতে আসছে।

OPPO Reno 8T 4G দাম

Oppo Reno 8T 4G সম্পর্কে বলা হয়েছে যে এই ফোনটি 8GB RAM সহ লঞ্চ হবে যা 128GB স্টোরেজ সাপোর্ট করবে। এই ফোনের দাম 399 ইউরো হবে বলে জানা গিয়েছে, যা ভারতে প্রায় 35,000 টাকার কাছাপাছি হবে। বলে দি যে ফোনের দাম ইউরোপীয় বাজারের হিসাবে প্রকাশ করা হয়েছে।

Oppo-Reno8T

OPPO Reno 8T 4G স্পেসিফিকেশন

লিক অনুসারে, এই মোবাইল ফোনটি MediaTek Helio G99 চিপসেটে লঞ্চ হবে। এই ফোনে একটি 6.43-ইঞ্চি FullHD + পাঞ্চ-হোল AMOLED ডিসপ্লে দেওয়া যেতে পারে, যা 90Hz রিফ্রেশ রেট এবং 120Hz টাচ স্যাম্পলিং রেটে কাজ করবে। ফোনটি একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসতে পারে যা একটি IP54 রেটিং সহ বাজারে এন্ট্রি করবে। ফোনে 33W SuperVOOC চার্জিং সহ একটি 5,000mAh ব্যাটারি দেওয়া যেতে পারে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে বলে জানা গিয়েছে। লিক অনুযায়ী, এই ওপ্পো মোবাইল 100 মেগাপিক্সেল অমনিভিশন রিয়ার সেন্সর সাপোর্ট করবে, যার সাথে 2 মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং 2-মেগাপিক্সেল 

 দেওয়ার কথা সামনে এসেছে। লিক অনুসারে, এই Oppo মোবাইলটি 100-মেগাপিক্সেল অমনিভিশন রিয়ার সেন্সর সমর্থন করবে, যার মধ্যে 2-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং 2-মেগাপিক্সেল কালো এবং সাদা সেন্সর অন্তর্ভুক্ত থাকবে। একই সময়ে, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য Reno 8T 4G তে একটি 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখা যেতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo