Oppo Reno 8 সিরিজের নতুন মডেল আসছে ভারতে, ভারতে এই ফিচার্স সহ করবে এন্ট্রি

Oppo Reno 8 সিরিজের নতুন মডেল আসছে ভারতে, ভারতে এই ফিচার্স সহ করবে এন্ট্রি
HIGHLIGHTS

ভারতে আসতে চলেছে Oppo এর নতুন ফোন

Oppo Reno 8 4G তে কী কী ফিচার থাকতে পারে তা জানা গেল

শোনা যাচ্ছে Snapdragon 680 প্রসেসর থাকতে পারে এই ফোনে

Oppo জুলাই মাসেই ভারতে তাদের Oppo Reno 8 সিরিজ লঞ্চ করেছে। গত মাসে যে Reno 8 সিরিজ লঞ্চ হয়েছে তার মধ্যে ছিল ভ্যানিলা মডেল Oppo Reno 8 5G এবং Oppo Reno 8 প্রো 5G। এবার শোনা যাচ্ছে এই সংস্থা Oppo Reno ভ্যানিলা মডেলের 4G বাজারে আনতে চলেছে। জানা গিয়েছে এই ফোনটিতে 64 মেগাপিক্সেলের ক্যামেরা থাকবে রিয়ার প্রাইমারি ক্যামেরা সেন্সরে। সঙ্গে থাকতে পারে Snapdragon 680 প্রসেসর। আরও একাধিক গুরুত্বপূর্ণ ফিচার জানা গিয়েছে এই ফোন সম্পর্কে। দেখে নিন বিস্তারিত।

Oppo Reno 8 4G কোন কোন রঙে পাওয়া যাবে?

সূত্রের খবর অনুযায়ী এই ফোনটি dawnlight gold এবং Black এই দুটি রঙে আত্মপ্রকাশ করতে পারে। পরশ গগলানি, একজন টিপস্টার এই ফোনের একাধিক ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে জানিয়েছেন। Oppo Reno 7 4G ফোন, যা 2022 এর মার্চ মাসে লঞ্চ হয়েছিল সেটার রিয়ার প্যানেলের সঙ্গে এই Oppo Reno 8 4G ফোনটির মিল থাকতে পারে।

ডিসপ্লে কেমন হবে এই ফোনের?

এই ফোনটির ডিসপ্লের উপরে হোল পাঞ্চ কাট আউট থাকতে পারে বলে মনে করা হচ্ছে। এই ডিজাইনটি ডিসপ্লের উপরের দিকে বাম দিকে থাকবে বলেই জানা গিয়েছে আর সেখানেই থাকবে সেলফি তোলার জন্য ফ্রন্ট ক্যামেরা।

oppo reno 8 4g

ক্যামেরা কেমন হবে Oppo Reno 8 4G এর?

ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে এই ফোনে। এই ট্রিপল রিয়ার ক্যামেরার প্রাইমারি সেন্সরে থাকবে 64 মেগাপিক্সেলের সেন্সর। আর সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে 32 মেগাপিক্সেলের ক্যামেরা থাকবে বলেই মনে করা হচ্ছে।

আর কী কী ফিচার বা স্পেসিফিকেশন থাকবে এই ফোনে?

সূত্রের খবর অনুযায়ী Oppo Reno 8 4G ফোনটি চালিত হবে Snapdragon 680 প্রসেসরের সাহায্যে যা পেয়ার করা থাকবে 12 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ এর সঙ্গে। এছাড়া একটি 4500mAh এর শক্তিশালী ব্যাটারি থাকবে এতে যাতে 33W এর ফাস্ট চার্জিং এর সুবিধা থাকবে। কিছুদিন আগেই ভারতে লঞ্চ হয়েছে Oppo এর আরও একটি ফোন। Oppo A77 4G ফোনটি অগাস্টের শুরুতে লঞ্চ হয়েছে দেশে। এই ফোনটির দান 15,499 টাকা। আপাতত দুইটি রঙে এই ফোনটি উপলব্ধ, যথা স্কাই ব্লু এবং সান্সেট অরেঞ্জ। অফলাইন স্টোর এবং Oppo এর অনলাইন ওয়েবসাইট থেকে কেনা যাবে এই ফোনটি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo