Oppo Reno 6 এবং Reno 6 Pro ভারতে আজ হবে লঞ্চ, 12GB RAM সহ থাকবে চমৎকার কিছু ফিচার্স

Updated on 14-Jul-2021
HIGHLIGHTS

Oppo আজ ভারতে দুটি নতুন হ্যান্ডসেট Oppo Reno 6 এবং Oppo Reno 6 Pro লঞ্চ করবে

Oppo Enco X নামে নতুন কালার ভ্যারিয়্যান্টে ট্রু ওয়্যারলেস ইয়ারবড্সও লঞ্চ করা হবে

ওপ্পো-র এই দুটি নতুন ফোন অক্টা-কোর মিডিয়াটেক 600 প্রসেসর এবং 12GB RAM সহ বাজারে আসবে

স্মার্টফোন নির্মাতা Oppo আজ ভারতীয় বাজারে দুটি হ্যান্ডসেট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এই ফোন দুটির নাম হবে Oppo Reno 6 এবং Oppo Reno 6 Pro। সংস্থা এই দুটি ফোন একটি অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে চালু করবে। Oppo সংস্থা জানিয়েছে যে এই স্মার্টফোনের পাশাপাশি নতুন কালার ভ্যারিয়্যান্টে ট্রু ওয়্যারলেস ইয়ারবড্সও লঞ্চ করা হবে। এর নাম Oppo Enco X হবে। তবে আসুন জেনে নেওয়া যাক এই লঞ্চের লাইভ স্ট্রিমিং এবং কী হবে এই ফিচার্স-দাম।

Oppo Reno 6, Reno 6 Pro এবং Oppo Enco X এর কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং:

ওপ্পো সংস্থার এই লাইভ স্ট্রিমিং আজ দুপুর 3 টে শুরু হবে। এই লাইভ স্ট্রিমিং সংস্থার অফিসিয়াল YouTube চ্যানেলে দেখা যাবে। বলে দি যে এই ফোনগুলি চিনা বাজারেও লঞ্চ করা হয়েছে। আশা করা হচ্ছে যে এই ভ্যারিয়্যান্টগুলি ভারতেও লঞ্চ করা হবে। Oppo-র এই ফোনগুলি ই-কমার্স ওয়েবসাইট Flipkart থেকে বিক্রি করা হবে।

Oppo Reno 6 এবং Oppo Reno 6 Pro অনুমানিত দাম

Oppo সংস্থাটি এ সম্পর্কে এখনও কোনও তথ্য দেয়নি তবে কয়েকটি খবরে জানা গেছে, ওপ্পো রেনো 6 প্রো-এর দাম প্রায় 40,000 টাকা হতে পারে। একই সাথে ওপ্পো রেনো 6 এর দাম প্রায় 32,000 টাকা হতে পারে।

https://twitter.com/OPPOIndia/status/1415015671495233537?ref_src=twsrc%5Etfw

Oppo Reno 6-এর অনুমানিত ফিচার্স:

ওপ্পো রেনো 6 ফোনে 6.43-ইঞ্চি FHD+ ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট 90Hz। এই ফোন অক্টা-কোর মিডিয়াটেক 600 প্রসেসর এবং 12GB RAM সহ বাজারে আসবে। এছাড়া 256GB স্টোরেজ থাকছে এই ফোনে, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যেতে পারে। এর উপর সংস্থার স্কিন ColorOS 11 দেওয়া হয়েছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড 11 এ কাজ করে।

ফোনে পাওয়ার দেওয়ার জন্য, একটি 4300 এমএএইচ ব্যাটারি থাকছে, যা 65W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফটোগ্রাফির জন্য ফোনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে, যার প্রাইমারি সেন্সর 64 মেগাপিক্সেল। দ্বিতীয় একটি 8-মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড এঙ্গেল লেন্স এবং তৃতীয় 2-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি তোলার জন্য ফোনে একটি 32-মেগাপিক্সেলের সেলফি শ্যুটার রয়েছে।

Oppo Reno 6 Pro অনুমানিত ফিচার্স:

ওপ্পো রেনো 6 প্রো-তে 6.55 ইঞ্চি FHD+ ডিসপ্লে রয়েছে। এর রিফ্রেশ রেট 90Hz। এই ফোনে অক্টা-কোর মিডিয়াটেক 1200 প্রসেসর এবং 12GB RAM দেওয়া হয়েছে। এছাড়াও 256GB স্টোরেজ দেওয়া হয়েছে যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যেতে পারে। এই ফোনটি অ্যান্ড্রয়েড 11 এ কাজ করে। এতে কোম্পানির নিজস্ব স্কিন ColorOS 11 দেওয়া থাকবে। ফোনে পাওয়ার দেওয়ার জন্য, একটি 4500mAh ব্যাটারি রয়েছে, যা 65W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ফটোগ্রাফির জন্য ফোনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে, যার প্রাইমারি সেন্সর 64 মেগাপিক্সেল। দ্বিতীয় 8-মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড এঙ্গেল লেন্স এবং তৃতীয়টি 2-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি তোলার জন্য ফোনে একটি 32-মেগাপিক্সেলের সেলফি শ্যুটার রয়েছে।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :