65W সুপার ফাস্ট চার্জার সহ ওপ্পো Reno 4 Pro ভারতে লঞ্চ, দাম ও ফিচার জেনে নিন

Updated on 31-Jul-2020
HIGHLIGHTS

রেনো 4 প্রো 5 অগাস্ট থেকে অ্যামাজন, ফ্লিপকার্ট, পেটিএম মল এবং স্ন্যাপডিল-এ বিক্রি করা হবে

Oppo Reno 4 Pro ফোনে কোয়ালকম 720G স্ন্যাপড্রাগন প্রসেসর রয়েছে

Oppo Reno 4 Pro 65W এর SuperVOOC 2.0 ফাস্ট চার্জিং পাওয়া যাবে

Oppo ভারতে তার নতুন স্মার্টফোন Oppo Reno 4 Pro বাজারে লঞ্চ করে দিয়েছে। এই ফোনটি এই বছরের মার্চ মাসে লঞ্চ হওয়া Reno 3 Pro এর একটি আপগ্রেড ভার্সন। ওপ্পো রেনো 4 প্রো ফোনে, সংস্থাটি বাজারে পাওয়া এখন পর্যন্ত কার সবচেয়ে ফাস্ট চার্জার দিয়েছে। Oppo Reno 4 Pro 65W এর SuperVOOC 2.0 ফাস্ট চার্জিং পাওয়া যাবে। এর পাশাপাশি এই ফোনে কোয়ালকমের স্ন্যাপড্রাগন 765G প্রসেসর রয়েছে।

Oppo Reno 4 Pro এর দাম

Oppo Reno 4 Pro এর 8 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম 34,990 টাকা। এটি ফোপন নেমলি স্টারি নাইট এবং সিল্কি হোয়াইট রঙে পাওয়া যাবে। ফোনটি 5 অগাস্ট থেকে অ্যামাজন, ফ্লিপকার্ট, পেটিএম মল এবং স্ন্যাপডিল-এ বিক্রি করা হবে।

Oppo Reno 4 Pro এর স্পেসিফিকেশন

রেনো 4 প্রো ফোনে ডুয়াল সিম সপোর্ট, অ্যান্ড্রয়েড 10 ভিত্তিক ColorOS 7.2 দেওয়া হয়েছে। ফোনে 1080×2400 পিক্সেলের রেজোলিউশন সহ একটি 6.5-ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। ডিসপ্লেটি AMOLED থাকবে এবং এর রিফ্রেশ রেট 90Hz। এছাড়াও, Oppo Reno 4 Pro ফোনে কোয়ালকম 720G স্ন্যাপড্রাগন প্রসেসর রয়েছে। ফোনটি 8GB র‌্যাম এবং 128GB স্টোরেজ পাবেন। ফোনে কুলিং সিস্টম ফিচার দেওয়া রয়েছে। ফোনটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও থাকবে।

Oppo Reno 4 Pro ক্যামেরা

ফোনটিতে 4টি রিয়ার ক্যামেরা পাবেন, প্রথম লেন্সটি 48 মেগাপিক্সেলের সনি আইএমএক্স 586 সেন্সর এবং এর অ্যাপারচারটি f/1.7। দ্বিতীয় লেন্সটি হবে 8 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড, তৃতীয় লেন্সটি 2 মেগাপিক্সেল ম্যাক্রো এবং 2 মেগাপিক্সেল মনো লেন্স হবে। একটি 32 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে। সেলফি লেন্সের সাথে আল্ট্রা নাইট সেলফি মোড পাওয়া যাবে। ফোনের ক্য়ামেরার সাথে স্টেবলাইজেশন থাকবে।

Oppo Reno 4 Pro ব্যাটারি

ফোনটিতে 4G LTE, Wi-Fi 6, ব্লুটুথ v5.1, জিপিএস /A-জিপিএস / NavIC, ইউএসবি টাইপ-সি এবং 3.5 মিমি হেডফোন জ্যাক পাবেন। এই ফোনটিতে 4000mAh ব্যাটারি পাওয়া যাবে যা 65W SuperVOOC 2.0 চার্জিং সমর্থন করে। এর সাথে সাথে একটি সুপার পাওয়ার  সেভিং মোডও রয়েছে, যা ব্যাটারি ৫ শতাংশ হলে 77 মিনিটের হোয়াটসঅ্যাপ ভিডিও কলের দাবি করা হয়েছে।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :