OPPO RENO 3 PRO র প্রি বুকিং শুরু, সঙ্গে আছে এই সব অফার

OPPO RENO 3 PRO র প্রি বুকিং শুরু, সঙ্গে আছে এই সব অফার
HIGHLIGHTS

Oppo Reno 3 Pro ফোনটিতে ডুয়াল সেলফি ক্যামেরা থাকবে

এই ফোনে একটি ডেডিকেটেড 44MP র আল্ট্রা নাইট মোডের ক্যামেরা থাকবে

OPPO Reno 3 Pro ফোনটি ভারতে ওপ্পোর নতুন ফোন হিসাবে আসবে এই ফোনটি ভারতে 2 মার্চ লঞ্চ করা হবে। এই ফোনটির লঞ্চ হওয়ার আগে এবার এই ফোনটি প্রি অর্ডার করা শুরু হচ্ছে। আর শুধু তাই না এর সঙ্গে আছে দারুন সব অফার। আর আজকে আমরা এখানে এই বিষয়ে বলব। কোম্পানি তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই বিষয়ে জানিয়েছে।

আর আজকে এই ফোনে মানে OPPO Reno 3 Pro ফোনে আপনারা প্রি অর্ডার করতে পারবেন। এই ফোনে আপনারা কিছু নির্দিষ্ট কার্ডে কিনলে 10% ক্যাশব্যাক পাবেন। আর এর সঙ্গে আপনারা HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড আর ডেবিট কার্ডের EMI অপশান পাবেন। আর এর সঙ্গে আপনারা ICICI ব্যাঙ্কের কার্ডেও সুবিধা পাবেন। আর এর ন্সগে আপনারা RBL ব্যাঙ্কের ক্রেডি কার্ডে EMI তেও এই রকমের অফার পাবেন আর YES ব্যাঙ্কের তরফে ক্রেডিট কার্ডের অফার পাওয়া যাচ্ছে।

মনে করা হচ্ছে যে OPPO Reno 3 Pro ফোনটিতে আপনারা স্ন্যাপড্র্যাগন 765 চিপসেট পাবেন। আর এই ফোনটি 5G ভেরিয়েন্টে আসবে। আর ভারতে এই ফোনটি অবশ্য 4G ভেরিয়েন্টেই লঞ্চ ক্র আহবে। আর আপনাদের বলে রাখি যে এই বছর ভারতে ওপ্পো তাদের 5G ফোন নিয়ে আসতে পারে।

OPPO Reno 3 Pro ফোনটিতে আপনারা একটি 44Mp র ফ্রন্ট ক্যামেরা পাবেন আর এটি পিল হোল শেপ পাঞ্চ কাটআউটের সঙ্গে আসবে। আর আপনাদের এর সঙ্গে এও বলে রাখি যে এই ফোনটি চিনে 32MP র ফ্রন্ট ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হয়েছি। আর এছগারা এই ফোনে আপনারা কোয়াড ক্যামেরা সেটআপ পাবেন আর এই ফোনে একটি 8Mp আর একটি 13MP র সঙ্গে একটি 2Mp র ক্যামেরা থাকবে। আর ফোনটি 4K ভিডিও রেকর্ডিং করতে পারবে।

আর এর সঙ্গে এই ফোনে একটি 6.5 ইঞ্চির AMOLED ডিসপ্লে পাবেন। ফোনে একটি ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার থাকবে। আর এই ফোনে আপনারা 8GB র‍্যাম আর 128Gb আর 256Gb স্টোরেজ অপশান পাবেন। ফোনটি অ্যান্ড্রয়েড 10 নির্ভর হবে।

আর এই ফোনে আপনারা 4025mAh ব্যাটারি পাবেন আর যা আপনাদের 30W ফাস্ট চার্জ সাপোর্ট দেবে। আর এই ফোনে আপনারা কোন আল্ট্রা নাইট মোড পাবেন। ফোনে আপনারা কম আলোতেও ভাল সেলফি নিতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo