OPPO RENO 3 PRO ফোনে 64MP র কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে , লঞ্চের আগের লিক

OPPO RENO 3 PRO ফোনে 64MP র কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে , লঞ্চের আগের লিক
HIGHLIGHTS

Oppo Reno 3 র বিষয়ে লঞ্চের আগে জানা গেছে

এই ফোনে 64MP র কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে

আর এর সঙ্গে এই ফোনটি একাধিক কালার অপশানে কেনা যাবে

Oppo Reno 3 Pro ফোনটি সামনের সপ্তাহে 2 মার্চ ভারতে লঞ্চ করা হবে আর এটি ভারতে যে মডেলে লঞ্চ হবে তা গত বছর চিনে লঞ্চ হয়েছে। আর Oppo Reno 3 Pro ফোনটি আন্তর্জাতিক ভাবে এটির বিষয়ে জানা গেছে। এই পরবর্তী ফোনটির জন্য কোম্পানি আপডেট দিচ্ছে। OPPO Reno 3 Pro ফোনের ডুয়াল সেলফি ক্যামেরা পাঞ্চ হোল ডিসপ্লে সাপোর্ট করে। আর এই ফোনে একটি 44 মেগাপিক্সালের ক্যামেরা থাকবে। আর এই ফোনে আপনারা কোয়াড রেয়ার ক্যামেরা পাবেন।

ভারতে OPPO Reno 3 Pro ফোনটি প্রোমোশানাল পেজে লঞ্চের আগে দেখা গেছে। আর এর দ্বিতীয় সেলফি ক্যামেরা 44 মেগাপিক্সলাএর আল্ট্রা ক্লিয়ার সেন্সারের সঙ্গে ফিল্ড সেন্সারে 2 মেগাপিক্সালের ডেপথ সেন্সার দেবে। আর এই ফোনের ফ্রন্টের ফিচার্স ক্যামেরা ডুয়াল লেন্স বোখে আছে। আর এটি ব্যাকগ্রাউন্ড গ্রেডিয়েন্টের সঙ্গে দ্বিতীয় বোখে এফেক্ট পাবে বলা হয়েছে। আর OPPO Reno 3 Pro ফোনটি আল্ট্রা নাইট সেলফি মোড আনবে।

OPPO Reno 3 Pro ফোনের রেয়ার 64MP র জুম কোয়াড ক্যামেরা সেটআপ আছে। আর এই কোয়াড ক্যামেরাতে আপনারা এর সঙ্গে 13Mp র টেলিফটো লেন্স পাবেন আর এর সঙ্গে 64MP র প্রাইমারি সেন্সার আর 8MP র আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স আছে যা 2MP র ন্যানো ক্যামেরা দেয়।

64MP র কোয়াড ক্যামেরা সেটআপের কিছু ফিচার্স অফার করে যা আল্ট্রা ডার্ক মোডও দিচ্ছে। আর এই মোড 5lux লাইটিংয়ে একটি ক্লিয়ার ছবি দিচ্ছে আর NPU নির্ভর AI ফ্ল্যাগশিপ আছে। আর এর সঙ্গে লাইটিং কন্ডিশান 1lux য়ের কম হলেও এটি আল্ট্রা ডার্ক মোড নেয়।

আর এর সঙ্গে reno 3 Pro একটি আল্ট্রা ক্লিয়ার 108 Mp র ইমেজ দেয় আর যা ছবি যে ভাল করে। এটি আল্ট্রা ডার্ক মোডেও ভাল ছবি তোলে বলে জানা গেছে।

এই ফোনটি ভারতে অরোরা ব্লু, মিডনাইট ব্ল্যাক আর স্কাই হোয়াইট কালার অপশানে লঞ্চ করা যাবে। আর এই ফোনটির রেয়ার‍্য ফিঙ্গার প্রিন্ট সেন্সারের জায়গায় ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo