এবার 20X জুমের সঙ্গে 28 আগস্ট আসছে ওপ্পো RENO 2

এবার 20X জুমের সঙ্গে 28 আগস্ট আসছে ওপ্পো RENO 2
HIGHLIGHTS

Oppo Reno 2 ফোনে কোয়াড ক্যামেরা আছে

ফোনটি 20X জুম জুম

ফোনটি 28 আগস্ট আসতে পারে

Oppo Reno 2 মোবাইল ফোন তাদের সেকেন্ড জেনারেশানের দুটি ফোন 28 আগস্ট আনতে পারে। আর এই ফোনটি প্রথমে ভারতে আসবে কারন কোম্পানির ফোকাসের কেন্দ্র এখন ভারত। এই রেনো 2 ফোনে কোম্পানি কোয়াড ক্যামেরা দেবে যা 20X জুম টিজ করা হয়েছে। আর কোম্পানি এই টিজারে ‘সিরিজ’ শব্দটি দিয়েছে আর আশা করা হচ্ছে এই সিরিজে  Oppo Reno 2আর Reno 2 Pro ফোন দুটি আসতে পারে। আর এই টিজার ইমেজ থেকে জানা গেছে যে Reno 2 ফনা আপনারা আসল রেনো সিরিজের মতন শার্ক ফিন সেলফি ক্যামেরা পাবেন।

এই ফোনের বিষয়ে বেশি কিছু জানা জায়নি। তবে এই টিজার থেকে জানা গেছে যে এই ডিভাইসে ভার্টিকাল কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। আর এই টিজার ইমেজ থেকে জানা গেছে যে কোম্পানি Reno 10X Zoom য়ের মতন পেরিস্কোপ ক্যামেরা মেকানিজাম দেবে না।

এই ওপ্পো ফোনের প্রধান বৈশিষ্ট্য হবে কোম্পানির 5X জুম আর 20X ডিজিটাল জুম অফার করবে। আর এই ফোনে ভাল শার্কফিনের সঙ্গে 20X ডিজিটাল জুম থাকবে। Huawei P30 Pro আর Oppo Reno 10x Zoom দুটি ফোনে পেরিস্কোপ স্টাইল ক্যামেরা দেওয়া হয়েছিল আর এরা 5X অপ্টিকাল জুম যুক্ত। আর Reno 2 ফোনে আলাদা সেটআপ দেওয়া হবে। আর এই ফোনে একটি 48MP র IMX586 ইমেজ থাকবে। আর ওপ্পোর এই ফোনে আপনারা ক্যামেরা কাটআপের মাধ্যমে আলাদা আলাদা সাইজের ব্যাবহার করতে পারবেন।

আরও একটি গুজব অনুসারে Reno 2 ফোনে আপনারা 6.43 ইঞ্চির AMOLED ডিসপ্লে পাবেন আর এই ফোনে একটি 4,065mAh য়ের ব্যাটারি আছে। আর এই ফোনটি VOOC ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর এই ফোনে আপনারা ক্যামেরাতে 8MP র আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল পাবেন আর এই ফপ্নে 13MP র টেলিফটো আর 2MP র মোনোক্রোম সেন্সার আছে। Reno 2 ফোনে হয়ত সোনিস সিরিজের ডিভাইসের বৈশিষ্ট্য থাকবে।

Digit.in
Logo
Digit.in
Logo