64MP র OPPO K5 ফোনটি 10 অক্টোবর লঞ্চ করা হবে

64MP র OPPO K5 ফোনটি 10 অক্টোবর লঞ্চ করা হবে
HIGHLIGHTS

Oppo Reno Ace আর Reno 2 ফোনটিও আসতে পারে

Oppo K5 64MP ক্যামেরার সঙ্গে আসতে পারে

Realme X2 রিব্র্যান্ড ভার্সান হতে পারে Oppo K5

ওপ্পো কিছু দিন আগে জানিয়েছিল যে 10 অক্টোবর ওপ্পো Reno Ace স্মার্টফোনটি লঞ্চ করবে। আর এবার নতুন একটি রিপোর্ট থেকে জানা গেছে যে এই ফোনের সঙ্গে আরও অন্য ফোনও আসতে পারে। আর এই Oppo K5 ফোনটি 10 অক্টোবর আসতে পারে।

কোম্পানি Oppo K5 ফোনের পোস্টার শেয়ার করেছে এর থেকে জানা গেছে যে এই ডিভাইসটি সিভার মেটাল, ফরেস্ট ফ্যান্টাসি আর পেলার সানশাইন কালারে আসবে। আর এই হ্যান্ডসেটটি 64MP র ক্যামেরার সঙ্গে আসতে পারে আর এই ফোনটিতে আপনারা একটি 8MP র ক্যামেরাও পেতে পারেন। আর এই ফপ্নে আপনারা পোস্টার থেকে আর কি পাবেন তা জানা গেছে। ফোনটি Jingdong Mall য়ে রিজার্ভেশানের জন্য পাওয়া যাচ্ছে।

Oppo K5 য়ের আনুমানিক স্পেসিফিকেশান

বিভিন্ন গুজব থেকে এই ফোনের বিভিন্ন সম্বাব্য স্পেসিফিকেশান জানা গেছে। আর এই ফোনটি TENAA তে দেখা গেছে। ফোনে 6.4 ইঞ্চির একটি HD+ AMOLED ডিসপ্লে থাকতে পারে। আর এই ফোনে আপনারা ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। আফ্র এই ফোনে স্ন্যাপড্র্যাগন 730G আছে। ফোনটিতে 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ থাকতে পারে।

Oppo K5 ফোনে আপনাআ 32MP র সেলফি ক্যামেরা পাবেন। আর এই ফোনে ব্যাক সাইডে কোয়াড ক্যামেরা সেটআপ আছে যা GW 1 64MP র ক্যামেরার সঙ্গে আসবে। আর এই ফোনে আপনারা এর সঙ্গে 8MP র ক্যামেরা আর একটি 2MP র ক্যামেরা পেতে পারেন। আর এই ফোনে আপনারা 4000mAH য়ের ব্যাটারি পেতে পারেন। আর ফোনে 30W VOOC 3.0 থাকতে পারে।

Oppo Reno 2 F ফোনটি TENAA লিস্টিংয়ে দেখা গেছে আর এই ফোনটির স্পেসিফিকেশানও দেখা গেছে। এরকম হতে পারে যে 10 অক্টোবর ইভেন্টে Oppo Reno Ace আর K5 য়ের সঙ্গে Oppo Reno F ও আসতে পারে।

ভায়াঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo