পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে আসবে এই ওপ্পো ফোনটি

পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে আসবে এই ওপ্পো ফোনটি
HIGHLIGHTS

চিনে Oppo K3 ফোনটি লঞ্চ হয়েছে

এটি তাড়াতাড়ি ভারতে লঞ্চ করা হবে

এতে স্ন্যাপড্র্যাগন 710 চিপসেট থাকতে পারে

এর মধ্যেই Oppo K3 ফোনটি চিনে লঞ্চ হয়ে গেছে। আর এই ডিভাইসটি চিনে মে মাসে লঞ্চ করা হয়েছে। আর এবার এই ফোনটি তাড়াতাড়ি ভারতে আসতে পারে। আর এই ফোনটি একটি অ্যাফোর্ডেবেল ফোন হিসাবে আসবে যা ফুল স্ক্রিন ডিসপ্লে যুক্ত হবে আর এটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে আসবে।

আর এছাড়া এই ফোনে পপ আপ সেলফি ক্যামেরা থাকবে আর এর সঙ্গে এই ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 710 চিপসেট পাবেন।আর এই ফোনটি চিনে প্রায় 230 ডলার মানে প্রায় 16,000 টাকার কাছাকাছি আসবে। আর এই ফোনটি ভারতে তাড়াতাড়ি লঞ্চ করা হবে।

আর এসবের মধ্যেই জানা গেছে যে এই Oppo K3 ফোনটি অ্যামাজনে কেনা যাবে। আর এই ফোনটি নিয়ে অ্যামাজন ইন্ডিয়াতে একটি টিজার এসেছে। আর এর মানে এই যে এই ফোনটিতে আপনারা এই মাসের মধ্যেই ভারতে পেয়ে যাবেন।

আর এই ওপ্পো K3 ফোনটিতে আপনারা একটি 6.5 ইঞ্চির AMOLED ডিসপ্লে পাবেন আর এই ফোনটি কালার OS 6 য়ে চলে। আর এই ফোনে আপনারা 8GB র‍্যাম আর 64GB , 128GB আর 256GB স্টোরেজে পাবেন। আর এই ফোনটিতে মাইক্রো এসডি কার্ড স্লট থাকবে না।

আর এই ফোনে একটি 16MP ফ্রন্ট পপ আপ ক্যামেরা আর রেয়ারে 16MP+2MP ক্যামেরা থাকবে। আর এই ফোনে আপনারা 3,765mAH য়ের ব্যাটারি পাবেন। আর এই ফোনটি 20W VOOC3.0 ফাস্ট চার্জিং পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo