6মার্চ OPPO FIND X2 লঞ্চ করা হবে

6মার্চ OPPO FIND X2 লঞ্চ করা হবে
HIGHLIGHTS

ওপ্পো MWC তে ফাইন্ড X2 সিরিজ লঞ্চ করবে বলেছিল

আর এবার প্রথম MWC ক্যান্সেল হয়েছে আর তাই এই ফোনের লঞ্চ ডেটেও এসেছে পরিবর্তন

Oppo MWCতে তাদের ফাইন্ড X2 সিরিজ আনবে বলেছি আর এর লঞ্চ ডেট ছিল 22 ফেব্রুয়ারি। তবে এবার বার্সেলোনায় MWC ক্যান্সেল হয়েছে আর তাই কোম্পানি এই ফোনটির লঞ্চ ডেটেও পরিবর্তন এনেছে।

একটি লিকের মাধ্যমে জানা গেছে যে এবার কোম্পানি তাদের এই FindX ফোনটি 6 মার্চ লঞ্চ করবে তবে এর সঙ্গে করা হবে আর এর সঙ্গে এও জানা গেছে যে Oppo Find X2 লঞ্চ হবে কিনা তা জানায়নি। আর এর সঙ্গে কোম্পানি এর সঙ্গে নতুন স্মার্টফোনও লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে।

পরবর্তী Oppo Find সিরিজে 6.5 ইঞ্চির স্ক্রিনের সঙ্গে আসতে পারে আর এটি কার্ভড এজের সঙ্গে আসবে আর এই বিষয়ে  GSMArenaর একটি রিপোর্ট থেকে জানা গেছে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা একটি QHD+ রেজিলিউশানের প্যানেল আছে। আর এই ফোনে 120Hz রিফ্রেশ রেট যুক্ত স্ক্রিন থাকতে পারে আর এই ফোনে আপনারা 240hZ টাচ স্যাম্পেলিংয়ের সঙ্গে পাবেন।

আর এর সঙ্গে এই ফোনে আপনারা কোয়াল্কমের টপ নচ স্ন্যাপড্র্যাগন 865 চিপসেট যুক্ত হবে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন X55 5G Modem ও আছে। আর এর সঙ্গে এউ ফোনে আপনারা ওপ্পোর নতুন M1 য়ের প্রসেসার পাবেন। আর এর ব্যাটারিও কম খরচ হবে।

আরমা যদি ফোনের ক্যামেরার দিকটি দেখি তবে এই ফোনে আপনারা একটি 48MP র সেন্সার পাবেন আর এই ফোনে আপনারা সোনির IMX689 পাবেন। আর এর স্মগে এই ফোনে একটি সেকেন্ডারি সোনি IMX708 সেন্সারও দেখা যেতে পারে। আর এই ফোনে আপনারা একটি 13MP র টেলিফটো ক্যামেরা পাবেন যা আপনাদের 5X হাইব্রিড জুম দেবে।

সেলফি ইত্যাদির জন্য এই ফোনে আপনারা একটি 32MP র সোনি IMX616 সেন্সার্ব পাবেন। আর এর সঙ্গে  Oppo Find X2 ফোনে আপনারা একটি 50W য়ের ওয়ারলেস চার্জিং সাপোর্ট পাবেন। আর এর ব্যাটারি লাইফ বিষয়ে কিছু জানা জায়নি। স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 10 নির্ভর কালার OS 7 থাকতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo