OPPO FIND X2 আর X2 PRO ফোন দুটি আজকে লঞ্চ হচ্ছে

Updated on 06-Mar-2020
HIGHLIGHTS

ফোনে থাকবে স্ন্যাপড্র্যাগন 865

ফোনটি 65W সুপার VOOC 4.0 ফাস্ট চার্জিং যুক্ত হবে

আজকে দুটি ফোন লঞ্চ হবে

ওপ্পো আজকে তাদের পরবর্তী ফ্ল্যাশিপ স্মার্টফোন সিরিজ লঞ্চ করবে। দীর্ঘদিনের অপেক্ষার পরে এবার Find X2 আর Find X2 Pro ফোন দুটি আজকে লঞ্চ করা হবে। এই সিরিজের কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 865 ,120Hz ডিসপ্লে আর 65W সুপার VOOC 4.0 ফাস্ট চার্জিংয়ের সঙ্গে আসবে। আর বলা হচ্ছে যে এই ফোনের ফাস্ট চার্জের মাধ্যমে 35 মিনিটের মধ্যে ফোন চার্জ হয়ে যাবে। আর এর সঙ্গে ফোন দুটির লুক আর ডিজাইনের বিষয়েও জানা গেছে।

অফিসিয়ালি Oppo র ওয়েবো অ্যাকাউন্টে একটি টিজার পস্ট করা হয়েছে সেখানে ফোনের ট্রিপ্লে ক্যামেরা আর প্রাইস্কোপ লেন্স আছে। আর এই ফোনের রেন্ডের থেকে Find X2 Proর বলা হচ্ছে যা সম্প্রতিক লাইভ ইমেজে দেখা গেছে। আর এর সঙ্গে টিপস্টার ইশান আগ্রওইয়াল Find X2 Proর রেন্ডার পোস্ট করেছেন আর এর সঙ্গে আপনারা কোম্পানির শেয়ার করা টিজার বিষয়ে মিল আছে। আর এই ফোনটি গ্যালাক্সির রেয়ার প্যানেল দেখা গেছে যা মিরার ফিনিসের সঙ্গে এসেছে।আ র টিপস্টার ওয়ানিল Find X2 র রেন্ডার দিয়েছে। আর স্ট্যান্ডার্ড ফাইন্ড X 2 ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা নেই।

দুটি ফোনে কার্ভড ডিসপ্লে থাকবে যা সিঙ্গেল পাঞ্চ হোল ডিজাইনের সঙ্গে আসবে আর কোম্পানির রেনো 3 প্রো ফোন চিনে এসেছে। আর ওপ্পো জানিয়েছে যে Find X2 ফোনের স্ক্রিন 67.8 ডিগ্রি অ্যাঙ্গেলে কার্ভ। আর অফিসিয়াল টিজারে Find X2 ফোনের ডিসপ্লের বিষয়ে জানা গেছে। আর টিজার অনুসারে Find X2 ফোনে 800 নিটস টিপিকাল আর 1200 নিটস পিক ব্রাইটনেস ডিসপ্লে 5,000,000:1 কন্ট্রাস্ট রেশিও আর 100 শতাংশ DCI-P3 কালার গেমুট যুক্ত হবে।

Oppo Find X2র দাম  €999 হতে পারে আর সেখানে Find X2 Pro যা  €1,199 সামে লঞ্চ করা হতে পারে। আর নিচের লিঙ্কে আপনারা লাইভ স্ট্রিমিং দেখা যেতে পারে।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :