OPPO ফ্যানটাস্টিক ডে সেল এল AMAZON য়ে

OPPO ফ্যানটাস্টিক ডে সেল এল AMAZON য়ে
HIGHLIGHTS

ওপ্পো ফ্যানটাস্টিক ডেস সেলে একাধিক দারুন অফার আছে

15 নভেম্বর পর্যন্ত এই সেল চলবে

এক্সচেঞ্জ অফারের সুযোগও আছে

প্রায়ই অ্যামাজন একাধিক দারুন দারুন স্পেশাল সেল নিয়ে আসে, আর এবার স্মার্টফোন কোম্পানি ওপ্পো তাদের Oppo Fantastic Days Sale অ্যামজনে নিয়ে এসেছে। আর এই সেলে আপনারা 15 নভেম্বর পর্যন্ত পাবেন। আর এখানে আছে দারুন সব অফারের সুযোগ। আছে নো কস্ট EMI অপশানও। আর এই সেলে আপনারা যদি HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কেনাকাটা করেন তবে আপনারা পাবেন 10% য়ের স্পেশাল ছাড় আর সঙ্গে যদি থাকে ICICI ব্যাঙ্কের কার্ড তবে আপনারা এই ফোনে আপনারা পাবেন 5% পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক। আর সঙ্গে পাবেন এই কার্ডে কেনাকাটায় EMI তে 10% পর্যন্ত ইন্সট্যান্ট ক্য্যাশব্যাকের সুজহ। আর এর সগে আছে HSBC কার্ডের মাধ্যমে কেনাকাটায় দারুন সব অফার।

আপনারা এই অফারে দারুন সব স্মার্টফোন কিনতে পারবেন। আর এখানে আমরা এখন সেই সব স্মার্ট ফোনের মধ্যে থেকে বাছাই করা কিছু ফোনের ডিল আপনাদের জন্য নিয়ে এসেছি। আর এছাড়াও আপনারা আপনাদের পছন্দের ডিল এখানে দেখতে পারবেন। তবে অফারের বিশেয় অনেক সময়ে পরিবর্তন দেখা যায় তাই সেটি একবার ভাল করে জাচাই করে নেওয়া ভাল। আসুন তবে আর দেরি না করে এই দারুন ওপ্পো সেলের ডিটেল দেখে নেওয়া যাক।

OPPO Reno2 F

আপনারা এই ওপ্পোরেনো ফোনটি এখানে আজকে 23,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 28,990 টাকা বলা হয়েছে। আর এই ফোনে আছে 8GB র‍্যাম আর 128GB র স্টোরেজ। এটি আপনারা নো কস্ট EMI য়েরস সঙ্গে এক্সট্রা এক্সচেঞ্জ অফারেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

 OPPO A9 2020

আপনারা এই ওপ্পো ফোনটি এখানে মাত্র 15,990 টাকায় কিনতে পারবেন, আর সাইটে এর আসল দাম 18,990 টাকা বলা হয়েছে। আর এই ফোনে আপনারা পাবেন 4GB র‍্যাম  আর 128GB র স্টোরেজ। আর এই ফোনটিও আপনারা নো কস্ট EMI আর এক্সচেঞ্জ অফারে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

OPPO A5 2020

আপনারা এই ওপ্পো ফোনটি এখানে 11,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 14,990 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে এই ফোনে আছে নো কস্ট EMI আর এক্সচেঞ্জ অফারের সুযোগ। আর এটি একটি 3GB র‍্যামের ফোন। এখান থেকে কিনুন।

OPPO Reno 10x Zoom 

আপনারা এই ওপ্পোফোনটি এখানে 39,990 টাকায় কিনতে পারবেন, আর এর আসল দাম 55,990 টাকা বলা হয়েছে। আর এই শার্কফিন পপ আপ ক্যামেরা যুক্ত ওপ্পোফোনটি এখানে আপনারা নো কস্ট EMI তে কিনতে পারবেন আর এর সঙ্গে আছে এক্সচেঞ্জ অফারের সুযোগও। এখান থেকে কিনুন।

OPPO F11

এই ফোনটি এখানে আপনারা এই সেলের সময়ে 16,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 23,990 টাকা বলা হয়েছে। আর এই ফোনটি আপনারা এখানে 6GB র‍্যামে কিনতে পারবেন। আর এর সঙ্গে আছে ফোন এক্সচেঞ্জের সুযোগও। এখান থেকে কিনুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo