Oppo F7 স্মার্টফোনটি 26 মার্চ ভারতে লঞ্চ হবে

Oppo F7 স্মার্টফোনটি 26 মার্চ ভারতে লঞ্চ হবে
HIGHLIGHTS

মিডিয়া ইনভিটেশানে লঞ্চের ছবি জানা গেছে, বেজেল লেস ডিসপ্লে যুক্ত হবে এই ডিভাইসটি

ওপ্পো মোবাইল মুম্বাইতে অনুষ্ঠিত হতে চলা লঞ্চ ইভেন্টের জন্য মিডিয়া ইনভিটেশান পাঠিয়েছে, যা এটা জানাচ্ছে যে কোম্পানি তাদের পরবর্তী ফোন Oppo F7 আগামী 26 মার্চ লঞ্চ করবে। এই নতুন স্মার্টফোনটি গত বছর লঞ্চ হওয়া Oppo F5 য়ের সাক্সেসার হবে। স্মার্টফোন থেকে শুরু করে হেডফোন, স্পিকার সবই অ্যামাজন ইন্ডিয়াতে ব্যাপক ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে
 
মিডিয়া ইনভিটেশান অনুসারে Oppo F7য়ে নিশ্চিত ভাবে কিছু আর্টিফিসিয়াল ইন্টেলেজেন্স ফিচার্স পাওয়া যাবে আর এই ফোনটির লঞ্চের ঘোষনা রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া আর রবিচন্দ্র অশ্বিন তিন জন ভারতীয় ক্রিকেটারের উপস্থিতিতে হবে, এই বিষয়ে ব্র্যান্ডের টুইটার হ্যান্ডেলে করা হয়েছে।

গত স্পাথের পোস্ট হওয়া টিজারে ওপ্পো জানিয়েছিল যে পরবর্তী ডিভাইসটি বেজেল-লেস আর আইফোনের মতন নচ ডিসপ্লে যুক্ত হবে। একটি মজার ব্যাপার এই যে টিজার থেকে এটা জানা গেছে যে Oppo F7 দেখতে Oppo R15’র মতন হবে। Oppo R15 ফোনটির বিষয়ে বলা হচ্ছে যে এই ফোনটি 1080×2280 রেজিলিউশান, 19:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে 6.28 ইঞ্চির ডিসপ্লে যুক্ত হবে।

Oppo A71 (2018) ফোনটি চিনের কোম্পানির লেটেস্ট স্মার্টফোন, যা ভারতীয় বাজারে মিড রেঞ্জের হ্যান্ডসেট হিসাবে এআই যুক্ত বিউটি রেকগজেশানের সঙ্গে আসবে, যা সেলফি শট ভাল করে আর এর সঙ্গে এটি ভাল বোখে শট নিতে ও সাহায্য করে।

সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo