অবশেষে ভারতে লঞ্চ হলো ওপ্পো F1s সেলফি স্মার্টফোন, মূল্য Rs. 17,990

অবশেষে ভারতে লঞ্চ হলো ওপ্পো F1s সেলফি স্মার্টফোন, মূল্য Rs. 17,990
HIGHLIGHTS

এই স্মার্টফোন 16MP র ফ্রান্ট এবং 13MP রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ করা হলো। সেলফির ক্ষেত্রে এই ওপ্পো এখন পর্যন্ত সেরা স্মার্টফোন হিসাবে বিবেচনা করা হয়েছে.

কিছু দিন ধরে ওপ্পো'র নতুন স্মার্টফোন F1s সেলফি কে নিয়ে খুব চর্চা হচ্ছিলো। অবশেষে আজ ভারতে ওপ্পো F1s সেলফি স্মার্টফোন কে লঞ্চ করা হলো. এই স্মার্টফোনে মূল্য Rs.17,990 রাখা হয়েছে। এইটাকে 11 আগস্ট থেকে অনলাইন সাইট আমজান ইন্ডিয়া এবং অফলাইন স্টোর্স থেকে ও কিনতে পারবেন।

আরও দেখুন : এবার গুগল, মাইক্রোসফট, রেডিফ এ নিজের ভাষায় তৈরী করুন ইমেল এড্রেস

এটার ফিচার এর বিষয় বলি তো এতে মিডিয়াটেক MT6750 64-বিট অক্টা-কোর প্রসেসর এবং 3GB Ram উপস্থিত রয়েছে। এছাড়া এতে আপনি 32GB ইন্টারনাল স্টোরেজ পাবেন যা আপনি 128GB পর্যন্ত এক্সপানড করতে পারেন। বলে দি যে ফোন অ্যান্ড্রয়েড 5.1 ললিপপ এর উপর রান করে.

এছাড়া এতে 13MP রিয়ার ক্যামেরা LED ফ্ল্যাশ সহ এবং 16MP ফ্রন্ট ক্যামেরা উপস্থিত রয়েছে। ফোনে আপনি একটি 3075mAh ক্ষমতা ব্যাটারি পাবেন। এছাড়া এটি একটি 4 জি LTE ডিভাইস।

এছাড়া এতে 4G VoLTE, ওয়াইফাই 802.11 a/b/g/n, ব্লুটুথ 4.1, OTG সাপোর্ট এবং ইউএসবি 2.0 সমর্থন দেওয়া হয়েছে।

আরও দেখুন : এয়ারটেল, আইডিয়া এবং ভোডাফোন সব টেলিকম কোম্পানি দিচ্ছে ডেটা প্যাক-এ আকর্ষণীয় ছাড়

আরও দেখুন : এখনো আপনি আপনার উইন্ডোজ 10 কে করতে পারেন আপগ্রেড

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo