Oppo F11 Pro ফোনের হ্যান্ডস অন ভিডিও লিক হল

Oppo F11 Pro ফোনের হ্যান্ডস অন ভিডিও লিক হল
HIGHLIGHTS

খুব তাড়াতাড়ি oppo র লেটেস্ট ফোন F11 Pro ফোনটি ভারতে লঞ্চ করা হবে আর লঞ্চের আগে এই ফোনটিকে নিয়ে একটি ভিডিও লিক হয়েছে যা এই ফোনের বিষয়ে অনেক কিছু বলেছে

হাইলাইট

  • ভারতে Oppo F11 Pro ফোনটি লঞ্চ হবে
  • টুইটারে ভিডিও লিক হল
  • ফোনের ব্যাক প্যানেল গ্রেডিয়েন্ট ফিনিশের সঙ্গে দেখা গেছে

 

Oppo F11 Pro ফোনটি খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ করার চেষ্টা করা হচ্ছে। আর আশা করা হচ্ছে যে খুব তাড়াতাড়ি দেশে এই ফোনটি আসবে। আর চিনের স্মার্টফোন মেকাররা অফিসিয়ালি জানায়নি যে এই ফোনটি কবে লঞ্চ হবে।

আর সম্প্রতি আপনারা Oppo F11 Pro ফোনের কিছু রেন্ডার ফোনের ডিজাইনে নতুন জিনিসা জানিয়েছে। আর এবার একটি সাম্প্রতিক রিপোর্ট অনুসারে এই ফোনে নতুন ভিডিও টুইট করা হয়েছে। আর ভিডিওতে টিপস্টার এই ডিভাইসের সঙ্গে আসবে আর সম্পূর্ণ ভাবে ফোনটি দেখা গেছে। আর ভিডিওতে ফোনের রেয়ার ডিজাইনের বিষয়ে জানা গেছে।

নতুন লিক অনুসারে Oppo F11 Pro ফোনে কোন নচ থাকবে না। আর এর সঙ্গে এই ফোনে পপ আপ সেলফি ক্যামেরা থাকবে। আর এই পপ আপ সেলফি ক্যামেরা ফোনের টপ এজে থাকবে যা ভিডিওতে দেখা গেছে।

আর এই ফোনের ব্যাক প্যানেল গ্রেডিয়েন্ট ফিনিশিংয়ের সঙ্গে আসবে। আর এই ফোনটি Thunder Black এডিশান যুক্ত হবে। আর বলা হচ্ছে যে এই ফোনটি Aurora Green কালার অপশানে আসতে পারে। আর ভিডিওতে ফোনের ডুয়াল ক্যামেরা সেটআপ দেখা গেছে। আর এর সঙ্গে এই ফোনে রেয়ার সাইড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হতে পারে।

আর একটি সাম্প্রতিক রিপোর্টে Oppo F11 Pro ফোনের স্পেক্সের বিষয়ে জানা গেছে আর এটি অনুসারে এই ফোনটি হাই এন্ড MediaTek প্রসেসার যুক্ত হতে পারে। আর এই ফোনটি এর সঙ্গে 32মেগাপিক্সালের সেলফি শুটার যুক্ত। আর এই ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপে 48MP ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনটি ভারতে মার্চ মাসে আসতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo