48MP রেয়ার ক্যামেরার সঙ্গে ভারতে লঞ্চ হবে Oppo F11 Pro

48MP রেয়ার ক্যামেরার সঙ্গে ভারতে লঞ্চ হবে Oppo F11 Pro
HIGHLIGHTS

খুব তাড়াতাড়ি Oppo 48MP রেয়ার ক্যামেরার সঙ্গে তাদের F11 Pro ফোনটি ভারতে লঞ্চ করতে পারে আর এর সঙ্গে কোম্পানি এই ফোনে সুপার নাইট ফিচার দিতে পারে

হাইলাইট

  • ভারতে খুব তাড়াতাড়ি লঞ্চ হবে Oppo F11 Pro
  • 48MP রেয়ার ক্যামেরার সঙ্গে এই ফোনে সুপার নাইট মোড থাকবে
  • লিক ছবি থেকে পপ আপ ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে বলে মনে করা হচ্ছে

 

এই বছরে Xiaomi ই একমাত্র এমন কোম্পানি নয় যারা ক্যামেরা দিকে স্পেশাল কেয়ার রেখেছে। Redmi Note 7 ফোনে আপনারা 48MP র ক্যামেরা পাবেন আর এসবের মধ্যে Oppo ও এমনই কিছু প্ল্যান করছে। কোম্পানি জানিয়েছে যে তারা Oppo F11 Pro ফোনটি ভারতে 48MP রেয়ার ক্যামেরার সঙ্গে বাকি ফিচার্সের সঙ্গে লঞ্চ করবে।

Oppo F11 Pro ফোনটি কোম্পানির আপকামিং মিডরেঞ্জ ফোন আর এটি এর আগের রিপোর্ট অনুসারে ভারতে মার্চ মাসের মধ্যে চলে আসবে। 48MP রেয়ার ক্যামেরার একটি ছবি এর আগে লিক হয়েছে যাতে পপ আপ ক্যামেরাও দেখা গেছে। আর বলা হচ্ছে যে এই ফোনটি চিনে লঞ্চ হবে।

Oppo জানিয়েছে যে সুপার নাইট মোড ফিচার এই ফোনে থাকতে পারে। নাইট মোডের সঙ্গে ফোনে AI engine আর Oppo র মাধ্যমে করা “আল্ট্র স্লিকার ইঞ্জিন” য়ের সঙ্গে কুলার ইঞ্জিনও থাকবে। আর ওপ্পো অনুসারে ফোনে AI অ্যাসিস্টেন্স স্টেবিলাইজেশানের সঙ্গে আসতে পারে যা অনেকটা Huawei র সঙ্গে Honor AI স্টেবিলাইজেশানের মতন হতে পারে।

আর সেখানে Weibo তে ফোনের ব্যাক আর ফ্রন্ট লুকের বিষয়েও জানা গেছে যেখানে ডুয়াল ক্যামেরার বিষয়ে জানা গেছে। আর এর সঙ্গে এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। আর এই ফোনের ফ্রন্টে বেজেলের সঙ্গে নচ থাকতে পারে।

Oppo F11 Pro ফোনের স্পেক্স

এখনও পর্যন্ত আসা লিক অনুসারে Oppo F11 Pro ফোনে 6.5 ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকতে পারে আর এই ফোনে মিডিয়াটেক হেলিও P80 SoC থাকতে পারে আর যা এখনও রিলিজ হয়নি। এই ফোনে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ থাকতে পারে আর এর সঙ্গে এতে 4,500mAh য়ের ব্যাটারি VOC চার্জিং সাপোর্টের সঙ্গে আসতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo