ভারতে ওয়াটার ড্রপ নচের সঙ্গে OPPO A5S লঞ্চ হল বলে জানা গেছে, দাম হল

ভারতে ওয়াটার ড্রপ নচের সঙ্গে OPPO A5S লঞ্চ হল বলে জানা গেছে, দাম হল
HIGHLIGHTS

ভারতে Oppo A5s লঞ্চ হয়েছে

এই ফোনের দাম 9,900 টাকা

এই ফোন লঞ্চের কোন অফিসিয়াল খবর জানা যায়নি

সম্প্রতি স্মার্টফোন কোম্পানি Oppo তাদের লেটেস্ট স্মার্টফোন Oppo A5s ভারতে লঞ্চ করেছে । এমনিতে এই ফোন লঞ্চ করার বিষয়ে কোন অফিসিয়াল খবর সামনে আসেনি। তবে 91Mobile তাদের একটি রিপোর্টে জানিয়েছে যে ভারতে oppo A5s লঞ্চ হয়েছে। রিপোর্টে এই ফোনের দামের কথাও বলা হয়েছে। আর এই ফোনের দাম যদি দেখেন তবে এটি একটি বাজেট ডিভাইস আর এর দাম 9,990 টাকা রাখা হয়েছে।

এই ফোনটির বিষয়ে অনলাইনেও বলা হয়েছে যা অনুসারে Oppo A5s আপাতত দেশে অফলাইন রিটেল স্টোরে পাওয়া যাচ্ছে। আর আপনাদের বলে রাখি যে এই রিটেলাররা এই ফোনের লঞ্চ অফার ও দিয়েছেন। স্মার্টফোনটি খুব তাড়াতাড়ি ই কমার্স ওয়েবসাইটের মাধ্যমে সামনে আসবে। আর আমরা যদি লঞ্চ অফারের বিষয়ে কথা বলি তবে আপাতত এর ডিটেল জানা যায়নি আর তাই ফোনের অফিসিয়াল ডিক্লেয়ারেশানের বিষয়ে একটু অপেক্ষা করতে হবে।

Opp A5S য়ের তথাকথিত স্পেক্স

Oppo A5s 6.2 ইঞ্চির ডিস্প্লে আর 720×1520 পিক্সাল রেজিলিউশানের। আর এর সঙ্গে এতে ওয়াটার ড্রপ নচ আছে। এই ডিভাইসে MediaTek Helio P35 SoC আর IMG GE8320 GPU দেওয়া হয়েছে। আর এই ডিভাইসে 3GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ ভেরিয়েন্ট আছে। আর শুধু তাই না এই ফনে স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এর সঙ্গে এই ফোনে Colour OS 8.1 দেওয়া হয়েছে আর যা অ্যান্ড্রয়েড 8.1 ওরিও যুক্ত। আর এই ফোনে 4,230mAh ব্যাটারি আছে।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ফোনে প্রথম সেন্সার 13মেগাপিক্সালের যা f/2.2 অ্যাপার্চার যুক্ত। আর সেখানে এই ফোনের দ্বিতীয় সেন্সার 2মেগাপিক্সালের যা f/2.4 অ্যাপার্চারের। আর এর সঙ্গে ফোনের ফ্রন্টে একটি 8MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে যা f/2.0 অ্যাপার্চারের।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo