OnePlus য়ের 5G মোবাইল ফোন মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস 2019 য়ে শোকেস করা হতে পারে

OnePlus য়ের 5G মোবাইল ফোন মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস 2019 য়ে শোকেস করা হতে পারে
HIGHLIGHTS

আমরা যদি OnePlus 6T মোবাইল ফোনের বিষয়ে কথা বলি তবে এটি কোম্পানির এই সময়ের লেটেস্ট ফ্ল্যাগশিপ ফোন আর মনে করা হচ্ছে যে এবার 5G ফোনের একটি প্রোটোটাইপ দেখা যাবে

OnePlus অনুষ্ঠিত হতে চলা Mobile World Congress 2019 নিয়ে কিছু প্ল্যান করেছে। আপনাদের জানিয়ে রাখি যে এই ইভেন্টে OnePlus7 বা OnePlus 7T লঞ্চ করা হতে পারে। আর জানা গেছে যে কোম্পানি সবার আগে 5G মোবাইল ফোন লঞ্চ করতে পারে, আর এর মানে এই যে Oneplus মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস 2019 য়ে 5G ফোন আনতে পারেন। আর দেখা গেছে যে OnePlus মিডিয়া নিভিটেশান পাঠিয়েছে আর এর আগে 5G মোবাইল ফোনের অভিজ্ঞতা কোয়াল্কমের বুথ থেকে পাওয়া যেতে পারে।

এও বলা হচ্ছে যে এই মোবাইল ফোনটি মানে OnePlus য়ের নতুন 5G ফোনের একটি ফুল ফাংশান নেটওয়ার্কে কাজ করবে। আর অসিফিয়ালি কোম্পানি কিছু না বললেও মিডিয়াতে যে সব কথা বলা হচ্ছে তা থেকে এই বিষয়ের অনুমান করা যায়।

আমরা যদি CNET য়ের বিষয়ে বলি তবে OnePlusথেকে তাদের বলা হয়েছে যে OnePlus6T জেনারেশানের ফোন OnePlus7 নাম দেওয়া হতে পারে আর এতে 5G সাপোর্ট থাকবেনা। আর মনে করা হচ্ছে যে 5G ফোনকে কোম্পানি আলাদা লাইনআপে রেখেছে। আর এই লাইনআপের প্রথম ফোন হবে OnePlus 5G ।

আর আমরা যদি OnePlus6T মোবাইল ফোনের বিষয়ে বলি তবে OnePlus6T ফোনে আপনারা 6.41 ইঞ্চির অপ্টিক AMOLED 19:5:9 ডিসপ্লে পাবেন আর এর রেজিলিউশান 2340x1080p হবে। আর এই ফোনের পিক্সাল ডেনসিটি 402 PPI হবে। আর স্ক্রিনে নতুন কর্নিং গোরিলা গ্লাস 6 য়ের প্রোটেকশান আছে আর OnePlus বলেছে যে নতুন নচের বদলে স্ক্রিন টু বডি রেশিও 86% হবে আর OnePlus 6 য়ে তা 83.8% ছিল। আর কোম্পানি বলেছে যে ডিসপ্লের ব্রাইটনেশ লেভেল, কালার অ্যাকুয়েরেসি আর কালার রেঞ্জ আরও ভাল করা হয়েছে।

আর OnePlus6T ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 SoC যুক্তআর এর ক্লক স্পিড 2.8GHzয়ের। আর এই ডিভাইসটি 6GB র‍্যাম আর 128GB স্টোরজ আর 8GB র‍্যাম আর 256GB স্টোরজে পাওয়া যাবে। আর এটি LPDDR4X র‍্যাম আর UFC2.12 লেন স্টোর সাপোর্ট করে। আর ফোনে লেটেস্ট অক্সিজেন OS লঞ্চ করা হয়েছে আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর।

ভায়াঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo