ওয়ানপ্লাস-এর সস্তা ফোন Oneplus Nord ভারতে লঞ্চ,ফোনের এই নজর কাড়া ফিচারগুলি কি দিতে পারবে অন্য় ফোনকে বাজি মাত

ওয়ানপ্লাস-এর সস্তা ফোন Oneplus Nord ভারতে লঞ্চ,ফোনের এই নজর কাড়া ফিচারগুলি কি দিতে পারবে অন্য় ফোনকে বাজি মাত
HIGHLIGHTS

OnePlus Nord এর বিশেষ ফিচার হল এটি একটি 5G স্মার্টফোন যা খুবই সাশ্রয়ী মূল্যে বাজারে আনা হয়েছে

ওয়ানপ্লাস নর্ড ফোনে রয়েছে একটি ডুয়াল সেলফি ক্য়ামেরা

বিশ্বের প্রথম AR লঞ্চ ইভেন্টে Oneplus Nord স্মার্টফোনকে হাজির করল কোম্পানি

OnePlus Nord: ওয়ানপ্লাস ভারতে তার সবচেয়ে সস্তা স্মার্টফোন Oneplus Nord লঞ্চ করল। ওয়ানপ্লাস নর্ড হল সংস্থার একটি এন্ট্রি-লেভল স্মার্টফোন। এই ফোনে রয়েছে একটি 48 মেগাপিক্সলের প্রাইমারি ক্য়ামেরা এবং 4115 এমএএইচ ব্যাটারি, যা ফাস্ট চার্জিং সপোর্ট করে। বিশ্বের প্রথম AR লঞ্চ ইভেন্টে এই স্মার্টফোনকে হাজির করল কোম্পানি।

OnePlus Nord এর বিশেষ ফিচার হল এটি একটি 5G স্মার্টফোন যা খুবই সাশ্রয়ী মূল্যে বাজারে আনা হয়েছে। এছাড়়া ফোনে রয়েছে একটি ডুয়াল সেলফি ক্য়ামেরা।

একই সঙ্গে স্মার্টফোনের সাথে ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস OnePlus Buds ও লঞ্চ করা হয়েছে। তবে আসুন জেনে নিন OnePlus Nord এর দাম ও ফিচার্স…

OnePlus Nord Price

এই ফোনের দাম 24,999 টাকা থেকে শুরু। এই দামে আপনি 6GB র‌্যাম সহ 64 GB স্টোরেজ ভেরিয়েন্ট কিনতে পাবেন। একই সাথে 8GB র‌্যামের সাথে 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 27,999 টাকা এবং 12GB র‌্যাম সহ 256GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 29,999 টাকা। 8GB এবং 12GB র‌্যাম ভেরিয়েন্টের বিক্রি 4 অগস্ট থেকে অ্যামাজন ইন্ডিয়া এবং ওয়ানপ্লাসের সাইটে শুরু করা হবে, আর 6GB র‌্যামের ভেরিয়েন্ট সেপ্টেম্বর মাসে পাওয়া যাবে।

Oneplus-nord

OnePlus Nord Specification

OnePlus Nord-এ রয়েছে একটি 6.44 ইঞ্চির Full HD AMOLED স্ক্রিন। যার রিফ্রেশ রেট 90Hz এবং অ্য়াসপেক্ট রেশিও থাকবে 20.9। ফোনটি 12GB পর্যন্ত র‍্যাম এবং 256GB পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে। ফোনে কোয়ালকমের অক্টাকোর স্ন্যাপড্রাগন 765G প্রসেসর দেওয়া হয়েছে। ফোনটিতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।

OnePlus Nord এ রয়েছে একটি মিড-রেঞ্জের ক্যামেরা

OnePlus Nord-এ একটি 48 মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা রয়েছে। এটি সনি IMX586 সেন্সর সহ ওআইএস বৈশিষ্ট্যযুক্ত। এটি ছাড় দ্বিতীয় লেন্সটি 8 মেগাপিক্সেলের ওয়াইড এঙ্গেল লেন্স, 2 মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং একটি 5 মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে। ওয়ানপ্লাসের কোনও ডিভাইসে প্রথমবারের মতো একটি 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ একটি 8 মেগাপিক্সেলের ডুয়াল ফ্রন্ট ক্যামেরা পাবেন।

Oneplus nord intext

এই ফোনে একটি 4115mAh ব্যাটারি রয়েছে যা র‌্যাপ ফাস্ট চার্জিং 30T সমর্থন করে। সংস্থাটি দাবি করেছে যে ফোনের ব্যাটারি মাত্র 30 মিনিটের মধ্যে 70 শতাংশ চার্জ হবে। 4G ছাড়াও 5G এবং NFCও ফোনে সমর্থিত হবে, যদিও এই মুহুর্তে 5G সমর্থন উপলব্ধ নেই।

Digit.in
Logo
Digit.in
Logo
Compare items
  • Water Purifier (0)
  • Vacuum Cleaner (0)
  • Air Purifter (0)
  • Microwave Ovens (0)
  • Chimney (0)
Compare
0