লঞ্চের আগেই জানুন OnePlus Nord CE 3 Lite কোন ক্ষেত্রে আলাদা হবে Nord CE 2 Lite-এর থেকে!

লঞ্চের আগেই জানুন OnePlus Nord CE 3 Lite কোন ক্ষেত্রে আলাদা হবে Nord CE 2 Lite-এর থেকে!
HIGHLIGHTS

OnePlus Nord CE 3 Lite ফোনটি আগামী 4 এপ্রিল লঞ্চ করতে পারে

এখানে Snapdragon 695 প্রসেসর থাকবে বলেই জানা গিয়েছে

এই ফোনটির পূর্বসূরি হল OnePlus Nord CE 2 Lite

OnePlus -এর তরফে শীঘ্রই তাদের নতুন ফোন বাজারে লঞ্চ করা হবে। এই ফোনটির নাম OnePlus Nord CE 3 Lite। এটি এপ্রিলের 4 তারিখ লঞ্চ করতে পারে। এখানে Snapdragon 695 প্রসেসর থাকবে বলেই জানা গিয়েছে। অর্থাৎ OnePlus Nord CE 2 Lite -তে যে প্রসেসর ছিল সেটাই এখানেও থাকবে। দেখে নিন এখনও পর্যন্ত OnePlus Nord CE 3 Lite সম্পর্কে যা যা জানা গিয়েছে তার ভিত্তিতে সেটার সঙ্গে OnePlus Nord CE 2 Lite -এর তুলনা দেখুন।

OnePlus Nord CE 3 Lite এর ফিচারের তুলনায় OnePlus Nord CE 2 Lite কতটা আলাদা? 

1. OnePlus Nord CE 3 Lite ফোনটিতে 6.7 ইঞ্চির একটি ডিসপ্লে থাকতে ওয়ার যেখানে 120 Hz রিফ্রেশ রেট সহ Full HD+ রেজোলিউশন মিলবে। অন্যদিকে OnePlus Nord CE 2 Lite ফোনে 6.59 ইঞ্চির একটি ডিসপ্লে আছে যেখানে 120 Hz রিফ্রেশ রেট মেলে। 

2. OnePlus Nord CE 3 Lite ফোনটিতে অ্যান্ড্রয়েড 13 সহ Aquamorphic ডিজাইন, iconography, ইত্যাদির সুবিধা মিলবে, সঙ্গে থাকবে অলেওয়েজ অন ডিসপ্লে সাপোর্ট এবং স্পটিফাই ও বিটমোজি। অন্যদিকে OnePlus Nord CE 2 Lite ফোনটিতে আছে অ্যান্ড্রয়েড 12 যদিও এখানে এখন অ্যান্ড্রয়েড 13 এর সাপোর্ট মিলছে। 

3. OnePlus -এর নতুন ফোনটিতে থাকতে পারে Qualcomm Snapdragon 695 প্রসেসর সহ 8 GB RAM যেমনটা OnePlus Nord CE 2 Lite -এ আছে। 

4. এছাড়া 108 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ দুটি 2 মেগাপিক্সেলের ক্যামেরা থাকতে পারে OnePlus Nord CE 3 Lite ফোনটিতে। আগের ফোনটিতে 64 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা ছিল। 

Oneplus nord ce

5. OnePlus Nord CE 2 ফোনটির মতো এখানে 67W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি থাকবে বলেই জানা গিয়েছে। 

OnePlus Nord CE 3 সম্পর্কিত উল্লিখিত সমস্ত তথ্য লিক হওয়া তথ্য থেকে মিলেছে। এখন এই তথ্য কতটা ঠিক সেটা এই ফোন লঞ্চ হলেই বোঝা যাবে। তবে এই বিষয়ে উল্লেখযোগ্য OnePlus Nord CE 2 Lite ফোনটিতে উল্লিখিত ফিচার ছাড়াও আছে 16 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা, IPS LCD ডিসপ্লে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo