ONEPLUS CEO ONEPLUS 7 PRO 5G ভেরিয়েন্টের বিষয়ে জানিয়েছে, স্পেশাল ডিসপ্লে হবে

ONEPLUS CEO ONEPLUS 7 PRO 5G ভেরিয়েন্টের বিষয়ে জানিয়েছে, স্পেশাল ডিসপ্লে হবে
HIGHLIGHTS

OnePlus CEO Pete Lau OnePlus 7 Pro র 5G ভেরিয়েন্ট দিতে পারে

টুইটারে CEO ডিসপ্লের বিষয়ে জানিয়েছেন

OnePlus খুব তাড়াতাড়ি তাদের আপকামিং ডিভাইস OnePlus 7 আর OnePLus 7 Pro পরের মাসে মানে মে মাসে লঞ্চ করবে। আর সম্প্রতি কোম্পানির CEO Pete lau একটি টুইটের মাধ্যমে One Plus 7 Pro র 5G ভেরিয়েন্টের দিকে সংকেত দিয়েছেন। আর এই ডিভাইসে ইউজার্সরা ভাল আর দারুন অভিজ্ঞতা পাবেন।

Lau নিশ্চিত করেছেন যে OnePlus 7 Pro 5G ভেরিয়েন্টের সঙ্গে একটি দারুন ডিসপ্লে ডিজাইন দেবে। Verge য়ের রিপোর্ট থেকে এই বিষয়ে জানা গেছে। ডিসপ্লের বিষয়ে বল্লে বলতে হয় যে OnePlus CEO অনুসারে ডিসপ্লে আগের ডিসপ্লের তুলনায় তিন গুন বেশি ভাল হবে। আর CEO অনুসারে এই নতুন ডিভাইসে all-new display technology থাকবে। OnePlus CEO  এও বলেন যে এই ধরনের দারুন ডিভাইস এই প্রথম দেখা যাবে। এই ডিভাইসে Quad HD+  90Hz ডিসপ্লে গেমিংর জন্য ভাল হতে পারে।

আমরা যদি এই ডিভাইসের 60Hz refresh rate দি তবে Razer Phone বা Asus ROG Phone য়ে নেই OnePlus 7 Pro 90Hz  সাপোর্ট করবে। স্মার্টফোনে আপনারা USB Type-C v3.1, 4,000mAhব্যাটারি পাবেন। আর এই ফোনে Warp Charge 30W fast charging tech থাকবে। আর এর সঙ্গে আপনারা ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপ, ডুয়াল স্পিকার আর pop selfie ক্যামেরা পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo