14 মে ONEPLUS 7 আর ONEPLUS 7 PRO লঞ্চ হবে, কোম্পানি এই খবরটি নিশ্চিত করেছে

14 মে ONEPLUS 7 আর ONEPLUS 7 PRO লঞ্চ হবে, কোম্পানি এই খবরটি নিশ্চিত করেছে
HIGHLIGHTS

14 মে লঞ্চ হবে ডিভাইসটি

কোম্পানির CEO ONEPLUS 7 Pro লঞ্চের ডেটের বিষয়ে জানিয়েছে

ফোনের ডিসপ্লের জন্য OnePlus এর আগের সব ডিভাইসের থেকে তিনগুন বেশি খরচ করেছে

অবশেষে ONEPLUS তাদের লেটেস্ট আপকামিং ফোন OnePlus 7 আর OnePlus 7 Pro র লঞ্চের বিষয়ে জানিয়েছে। এর আগে কোম্পানির CEO Pete Lau  এই ফোনের বিষয়ে লঞ্চ ডেটের বিশেয় টিজ করা শুরু করেন আর এবার এই ফোনের লঞ্চ ডেটের বিষয়ে জানা গেছে। এবার কোম্পানি জানিয়েছে যে তাদের OnePlus 7 আর OnePlus 7 Pro ফোন দুটি 14 মে লঞ্চ করা হবে। আর এই বিষয়ে কোম্পানি তাদের টুইটারে জানিয়েছে। আর এক্ষণও এটা জানা যায়নি যে লঞ্চ ইভেন্ট কোথায় হবে। চইনের কোম্পানি “Go beyond the speed” ট্যাগলাইনের সবগে ফোন প্রোমোট করছে।

আপনাদের বলে রাখি যে OnePlus 7 Pro ফোনটি একটি প্রিমিয়াম ফোন হবে জার ডিসপ্লেতে অনেক খরচ করা হয়েছে। আর The Verge য়ের রিপোর্ট অনুসারে OnePlus প্রধান Pet Lau নিজের বক্তব্যে বেলছেন যে One Plus 7 Pro স্মার্টফোনটিতে 5G কানেক্টিভিটি আর নতুন ডিসপ্লে দেওয়া হবে আর যা ইউজার এক্সপিরিয়েন্স আরও ভাল করবে।

কোম্পানি এও বলেছে যে OnePlus য়ে রাপকামিং ডিভাইস ইউজাররা “ফাস্ট আর স্মুথ’ অপভিজ্ঞতা পাবেন আর গেমিংয়ের জন্য এটি একটি ভাল ডিভাইস হবে। OnePlus য়ের CEO টুইটে বলেছেন যে এই স্মার্টফোনটি নতুন প্রযুক্তির সঙ্গে ডিসপ্লে দেওয়া হয়েছে। আর কোম্পানি বলেছে যে এটি তাদের বাকি ফ্ল্যাগশিপ ডিভাইসের তুলনায় ফোনের ডিসপ্লেতে তিন গুন বেশি খরচ করা হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo