ONEPLUS 3 আর ONEPLUS 3T র জন্য জুলাই 2019 র সিকিউরিটি আপডেটে অক্সিজেন 9.0.4 য়ের আপডেট এল

ONEPLUS 3 আর ONEPLUS 3T র জন্য জুলাই 2019 র সিকিউরিটি আপডেটে অক্সিজেন 9.0.4 য়ের আপডেট এল
HIGHLIGHTS

ওয়ানপ্লাস তাদের Oneplus 3/3T র জন্য অক্সিজেন 9.0.4 য়ের আপডেট দিচ্ছে

OnePlus 3 আর OnePlus 3T 2016 সালে লঞ্চ করা হয়েছিল

এখন এই আপডেট লিমিটেড গ্রাহকদের জন্য আনা হয়েছে

যখন OnePlus তাদের নতুন OnePlus 7 সিরিজ লঞ্চ করেছে একাধিক ফ্ল্যাগশিপ ফিচারের সঙ্গে সেই সময়ে কোম্পানি তাদের তিন বছরের পুরনো ফোন OnePlus 3/3T র জন্যও নতুন জিনিস নিয়ে এসেছে। এই চিনা স্মার্টফোন কোম্পানি বড় সংখ্যায় 2019 জুনের সিকিউরিটি প্যাচ বড় অংশের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে। আর এবার কোম্পানি তাদের এই পুরনো ফোনেও এই আপডেট নিয়ে এসেছে।

গত সপ্তাহের শেষে ওয়ানপ্লাস তাদের কমিনিটিতে একটি পোস্ত করে জানাত ঝে oneP,ues 3 আর OnePlus 3T র জন্য এবার তারা অক্সিজেন OS 9.0.4 য়ের আপডেট দেবে। আর এটি অ্যান্ড্রয়েড পাই য়ের একটি স্টেবেল আপডেট হবে। এই আপডেটের পরে ফোনের পার্ফর্মেন্সের সঙ্গে ফোনে নতুন গুগল সিকিউরিটি প্যাচ 2019 জুনও আসবে।

ওয়ানপ্লাসের প্রোডাক্ট ম্যানেজার অনুসারে এই আপডেট একটি OTA আপডেট আর এটি আর কিছু দিনের মধ্যেই রোল আউট করা হবে। আর আপনারা যদি এখনও এই আপডেট রিসিভ না করে থাকেন তবে আপ্নারা তাড়াতাড়ি এটি পেয়ে যাবেন। আর ওয়ানপ্লাস 3 আর 3T ইউজার্সরা যারা লাস্ট সিকিউরিটি প্যাচ পেয়েছেন তারা সেই বিষয়ে কোম্পানির কমিউনিটিতে জানাতে পারবেন আর সেখানে কোন বাগ থাকলে ওয়ানপ্লাস তা ফিক্স করছে।

আর এর সঙ্গে একটি VPN ডাউনলোড রোল আউট করা হয়েছে আর জা লিমিটেড ইউজারদে রজন্য এসেছে। আপনারা এই লিঙ্ক থেকে চেক করে দেখতে পারবেন যে আপনাদের এই অক্সিজেন OS9.0.4 আপডেটে কোন সমস্যা হয়েছে কিনা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo