OnePlus Ace 2 স্মার্টফোন লঞ্চ হবে চলতি মাসেই 7 তারিখ, মিলবে 16GB RAM এবং 100W ফাস্ট চার্জিং

OnePlus Ace 2 স্মার্টফোন লঞ্চ হবে চলতি মাসেই 7 তারিখ, মিলবে 16GB RAM এবং 100W ফাস্ট চার্জিং
HIGHLIGHTS

ভারতে ‘Cloud 11 Event’ এর আয়োজন করেছে, যেখানে OnePlus 11 5G এবং OnePlus 11R 5G ফোন সহ আরও অনেক প্রোডাক্ট লঞ্চ করা হবে

7 ফেব্রুয়ারি কোম্পানি চিনে নতুন স্মার্টফোন OnePlus Ace 2 নামে লঞ্চ করবে

OnePlus Ace 2 ফোনটি Qualcomm Snapdragon 8 Plus Gen 1 চিপসেটে লঞ্চ করা যেতে পারে

চলতি মাসের 7 তারিখে OnePlus তার ইউজারদের জন্য একটি বিশেষ তারিখ হতে চলেছে। এই দিন কোম্পানি ভারতে ‘Cloud 11 Event’ এর আয়োজন করেছে, যেখানে OnePlus 11 5G এবং OnePlus 11R 5G ফোন সহ আরও অনেক প্রোডাক্ট লঞ্চ করা হবে। এছাড়া, একটি নতুন খবরে জানা গিয়েছে যে একই দিন অর্থাৎ 7 ফেব্রুয়ারি, কোম্পানি তাদের হোম মার্কেট চীনে নতুন স্মার্টফোনও আনবে, যা OnePlus Ace 2 নামে লঞ্চ হবে।

OnePlus Ace 2 লঞ্চ

OnePlus Ace 2 স্মার্টফোনটি 7 ফেব্রুয়ারি আনা হবে। এই দিনে কোম্পানি চিনে একটি বড় ইভেন্টের আয়োজন করবে এবং একই ইভেন্টে OnePlus Ace 2 লঞ্চ করা হবে। এই ফোনটি প্রথমে চিনে লঞ্চ হবে এবং পরে অন্যান্য বাজারে এন্ট্রি করবে। এই ফোনের লঞ্চ ইভেন্ট দুপুর 12 টায় শুরু হবে।

OnePlus 11 লঞ্চ

ভারতে 7 ফেব্রুয়ারির ইভেন্টের কথা যদি বলা হয় তবে, ইভেন্ট শুরু হবে সন্ধ্যা 7.30 টায়। এই দিন কোম্পানি OnePlus 11 5G এবং OnePlus 11R 5G স্মার্টফোনের সাথে OnePlus Buds Pro 2 TWS earbuds, OnePlus TV 65 Q2 Pro, OnePlus Pad tablet ডিভাইস এবং OnePlus mechanical keyboard বাজারে আনা হবে।

OnePlus Ace 2 স্পেসিফিকেশন

OnePlus Ace 2 ফোনটি Qualcomm Snapdragon 8 Plus Gen 1 চিপসেটে লঞ্চ করা যেতে পারে। লিক অনুসারে, এই মোবাইলটি 16GB RAM সাপোর্ট করবে। একই সঙ্গে ফোনের অন্যান্য ভ্যারিয়্যান্টও বাজারে লঞ্চ হতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই ফোনে একটি 5,000mAh ব্যাটারি দেওয়া যেতে পারে, যার সাথে 100W ফাস্ট চার্জিংও দেখা যাবে।

OnePlus Ace 2 ফোনে একটি 6.7-ইঞ্চি পাঞ্চ-হোল ডিসপ্লে দেওয়া যেতে পারে, যা 1.5K রেজোলিউশনের হবে এবং এটি 120Hz রিফ্রেশ রেটে কাজ করবে। এটি একটি AMOLED প্যানেল স্ক্রিন হবে যা কার্ভড প্যানেলে নির্মিত হবে।

ফটোগ্রাফি সেগমেন্টের কথা বললে, OnePlus Ace 2 স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেখা যাবে। ফোনের পিছনের প্যানেলে 50MP Sony IMX890 প্রাইমারি সেন্সর থাকবে। এর সাথে, লিকস অনুযায়ী, এই ফোনটি 8 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং 2 মেগাপিক্সেল তৃতীয় সেন্সর সাপোর্ট করবে। ফোনের ফ্রন্ট প্যানেলে একটি 16-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেখা যাবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo