ONEPLUS 8 PRO ফোনে কোম্পানির নতুন 120HZ আল্ট্রা ফ্লুইড ডিসপ্লে থাকতে পারে

ONEPLUS 8 PRO ফোনে কোম্পানির নতুন 120HZ আল্ট্রা ফ্লুইড ডিসপ্লে থাকতে পারে
HIGHLIGHTS

নতুন ডিসপ্লে 120Hz রিফ্রেশ রেটের সঙ্গে আসবে আর এই ফোনে আপনারা 240Hz টাচ স্যাম্পেলিং রেট পাবেন

আর এর সঙ্গে OnePlus এও দাবি করেছে যে এখন এটি হাইফাস্ট কালার অ্যাকুয়েরেসির ডিসপ্লে হবে

চিনা কোম্পানি ওয়ানপ্লাস নতুন প্রযুক্তির মাধ্যমে 120HZ রিফ্রেস রেটের সঙ্গে নতুন ডিসপ্লে অ্যানেল লঞ্চ করার কথা ঘোষনা করেছে। আর লঞ্চের সঙ্গে ওয়ানপ্লাস CEO Pete Lau ডিসপ্লের ক্রেডেন্সিয়ালে দাবি করেছে যে এই দাবি পনুসারে এটি “2020 র ভাল স্মার্ট ফোন ডিসপ্লে প্যানেল” হবে। আর এর আগে মে মাসে ওয়ানপ্লাস 7 প্রোর সঙ্গে ওয়ানপ্লাসে তাদের নতুন ‘ফ্লুইড ডিসপ্লে’  নিয়ে এসেছে আর এর সঙ্গে এও দাবি করা হয়েছে যে এটি বিশ্বের প্রথম 90Hz রিফ্রেস রেটের ডিসপ্লে হবে।

চিনে একটি ইভেন্টে নতুন ডিসপ্লে লঞ্চ হলে, লাউ বলেন যে , “আমরা মনে করি যে সব থেকে স্মুথ স্মার্টফোনের ডিসপ্লে ভাল ভিজুয়াল কোয়ালিটি আর ভিউং কম্ফোরট দেওয়া দরকার। আর আমরা এই মনে করি যে নতুন 120Hz ফ্লুইড ডিসপ্লে 2020 সালে সব থেকে ভাল পার্ফর্ম করবে”। কোম্পানি অনুসারে নতুন ডিসপ্লেতে নতুন জেনারেশানের প্রযুক্তি মেনে স্মুথ ভিডিও প্লেব্যাকের জন্য MEMC সাপোর্টও আছে।

OnePlus 7T সিরিজে লঞ্চ করার পরে বিখ্যাত টিপস্টার OnePlus 8 Pro আর  OnePlus 8 স্মার্টফোন দুটি CAD রেন্ডার রিলিজ করেছে। লিক অনুসারে আমরা যদি OnePlus 8 Lite বিষয়ে CAD র রেন্ডার দেখি। তবে এই ফোনে আপনারার দ্বিতীয় কোয়াটারে লঞ্চ করতে পারবেন। আর লঞ্চের আগে এই ডিভাইসের বিষয়ে লিক সামনে এসেছে। সম্প্রতি OnePlus 8 Pro ফোনটি গিকবেঞ্চে দেখা গেছে। আর এবার  GizmoChina  OnePlus 8 Pro স্মার্টফোনের স্ক্রিন প্রোটোটাইপ ডিজাইন দেখা গেছে।

দেওয়া ছবি অনুসারে  OnePlus 8 Pro ফোনের জন্য আলাদা স্ক্রিন প্রোটেকটার আছে। প্রথম ছবি তে স্ক্রিন প্রোটেকটার দেখা যেতে পারে আর এর সঙ্গে বাঁ দিকে একটি কাটআউট আছে। এই ডিজাইন ওয়ানলিক শেয়ার করেছে আর এই নতুন ডিজাইনের বিষয়ে নিশ্চিত করেছে। অন্য ইমেজে কোন কাটআউট দেখা যায়নি। বরং কার্ভড এজ টু এজ স্ক্রিন প্রোটেক্টার আছে।

লিক অনুসারে OnePlus 8 আর  OnePlus 8 Lite ফোনে 6.4 ইঞ্চির FHD+ AMOLED ডিসপ্লে থাকবে যা 1080×2400 পিক্সাল রেজিলিউশানের হবে। আর সেখানে প্রো ভেরিয়েন্টে 6.7 ইঞ্চির কার্ভড AMOLED ডিসপ্লে থাকতে পারে আর এই ফোনে আপনারা ডিভাইসে পাঞ্চ হোল ফ্রন্ট ক্যামেরা পাবেন। আর এই ফোনে স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টে 120Hz  রিফ্রেস রেটের ডিসপ্লে হবে আর এর লাইট ভার্সান 90Hz রিফ্রেশ রেটের সঙ্গে আসবে।

পার্ফর্মেন্সের জন্য পরবর্তী OnePlus 8 আর OnePlus 8  প্রো ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 865 ,মোবাইল প্ল্যাটফর্মে পাবেন আর এর একটি X55 5G মোডেম থাকবে। আর এই ডিভাইসে 12GB র  LPDDR5 র‍্যাম আর 256GB র ইনবিল্ট স্টোরেজ থাকবে। আর OnePlus 8 Lite  ফোনে মিডিয়াটেক  Dimensity 1000 SoC থাকতে পারে আর এই ডিভাইসে 8GB র‍্যাম আর 256GB র স্টোরেজ থাকতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo