আর কিছুক্ষণ পরেই শুরু হবে Oneplus 8-এর বিক্রি, ফোনে থাকছে ৬০০০ টাকার অফার

আর কিছুক্ষণ পরেই শুরু হবে Oneplus 8-এর বিক্রি, ফোনে থাকছে ৬০০০ টাকার অফার
HIGHLIGHTS

OnePlus 8-এর দাম 41,999 টাকা থেকে শুরু হচ্ছে

ওয়ানপ্লাস ৮-এ রয়েছে ডুয়াল স্টিরিও স্পিকার ও Dolby Atmos প্রযুক্তি

ওয়ানপ্লাস ৮ Amazon এবং Oneplus এর ওয়েবসাইট এর মাধ্যমে পাওয়া যাবে

OnePlus 8 Sale: ওয়ানপ্লাস ৮ স্মার্টফোন আজ ভারতে বিক্রির জন্য় হাজির হবে। এই ফোনটি ভারতে Amazon and OnePlus এর ওয়েবসাইটে আজ দুপুর ১২টা নাগাদ থেকে পাওযা যাবে। বলে দি যে OnePlus 8  কোম্পানির অন্য় ফোন OnePlus 8 Pro এর সাথে ভারতে লঞ্চ করা হয়েছিল, যার ওপেন সেল গত মাসে শুরু হওয়ার কথা ছিল।

করোনা মাহামারীর কারনে ওয়ানপ্লাস ৮ এর সেল স্থগিত করা হযে। কিন্তু আরেক বার এই ফোনটি সেল-এ বিক্রি করা হবে। ওয়ানপ্লাস ৮ -এ থাকছে ট্রিপল রিয়ার ক্যামেরা, অক্সিজেন ওএস 10 এবং স্ন্যাপড্রাগন 865 প্রসেসর।

ভারতে OnePlus 8-এর দাম ও বিক্রি সময়

OnePlus 8-এর বিক্রি আজ দুপুর ১২ টা থেকে শুরু হবে। এই ফোন Amazon এবং Oneplus এর ওয়েবসাইট এর মাধ্যমে পাওয়া যাবে।

OnePlus 8-এর দাম 41,999 টাকা থেকে শুরু হচ্ছে। এই দামে আপনি 6GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্টি কিনতে পারবেন। এবং ফোনের 8GB RAM + 128GB স্টোরেজে মডেল এর দাম 44,999 টাকা। 12GB RAM + 256GB স্টোরেজে OnePlus 8-এর দাম 49,999 টাকা।

OnePlus 8 স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ৮-এ রয়েছে ডুয়াল স্টিরিও স্পিকার ও Dolby Atmos প্রযুক্তি। এই ফোন Android 10 অপারেটিং সিস্টেমে রান করবে। ওয়ানপ্লাস ৮-স্মার্টফোনে ৬.৫৫ ইঞ্চি এমোলেড ডিস্প্লে দেওয়া রয়েছে, সঙ্গে থাকছে ডিসপ্লেতে 90Hz রিফ্রেশ রেট। ফোনে স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট, ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ থাকবে।

OnePlus 8-এর ব্য়াক সাইডে তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে। প্রাইমারি ক্যামেরায় রয়েছে 48 মেগাপিক্সেল Sony IMX586 সেন্সর। সঙ্গে থাকছে 2 মেগাপিক্সেল ও 16 মেগাপিক্সেল সেন্সর। সেলফি তোলার জন্য রয়েছে 16 মেগাপিক্সেল Sony IMX471 সেন্সর। ফোনের ভিতরে রয়েছে 4,300mAh ব্যাটারি। সঙ্গে রয়েছে 30W ফাস্ট চার্জিং।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo