ONEPLUS 8 PRO র স্ক্রিন প্রোটেকটার থেকে পাঞ্চ হোল ডিসপ্লে বিষয়ে জানা গেছে

ONEPLUS 8 PRO র স্ক্রিন প্রোটেকটার থেকে পাঞ্চ হোল ডিসপ্লে বিষয়ে জানা গেছে
HIGHLIGHTS

OnePlus 8 Pro ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে পাওয়া যাবে

এই ফোনের স্ক্রিন প্রোটেকটারের ডিজাইন থেকে এই বিষয়ে জানা গেছে

OnePlus 7T সিরিজের লঞ্চ হওয়ার পরে বিখ্যাত টিপস্টার OnePlus 8 pro ফোনের আর  OnePlus 8 য়ের CAD রেন্ডার রিলিজ করেছিলেন। আর লিক এসেই চলেছে। আর OnePlus 8 Lite  ফোনে CAD রেন্ডার এসেছে। আর এই ফোনটি এই বছরের মধ্যে এসেছে। ONEPLUS 8 PRO  ফোনে সম্প্রতি গিকবেঞ্চে দেখা গেছে। GiZmoChina তে ONEPLUS 8 PRO স্মার্টফোনটির স্ক্রিন প্রোটেকটার ডিজাইন করা হয়েছে।

আর বলা হয়েছে যে ONEPLUS 8 PRO ফোনের জন্য আলাদা স্ক্রিন প্রোটেকটার আছে। আর এটি লফেট কর্নারে একটি কাটআউট দেখা গেছে। আর এই ডিজাইন  OnLeaks য়ের শেয়ার করা ডিজাইন করা হয়েছে। আর তাদের অন্য ইমেকে কাটআউট দেখা যায় না। আর এই কার্ড এজ টু এজ স্ক্রিনের সঙ্গে এসেছে।

লিকে OnePlus 8 আর OnePlus 8 Lite ফোনে 6.4 ইঞ্চির  FHD+ AMOLED ডিসপ্লের সঙ্গে আসবে আর এর প্রো ভেরিয়েন্টে 6.7 ইঞ্চির কার্ভড AMOLED ডিসপ্লে থাকবে। আর এই ফোনে পাঞ্চ হোল ফ্রন্ট ক্যামেরা থাকবে। আর এই ফোনে আপনারা দুটি প্রো আর স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টে 120Hz রিফ্রেশ রেট আছে আর এই লাইট ফোনে 90Hz রিফ্রেস রেট আসবে।

আর পার্ফর্মেন্সের জন্য পরবর্তী  OnePlus 8 আর 8 Proফোনে স্ন্যাপড্র্যাগন 865 মোবাইল প্ল্যাটফর্ম আর X55 5G  মোডেম আছে। আর এই ডিভাইসে 12GB LPDDR5 RAM আছে। আর 256GB র স্টোরেজ আছে। OnePlus 8 Lite আর মিডিয়াটেক Dimensity 1000 SoC আছে। আর এই ফোনে 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo