26 সেপ্টেম্বর ONEPLUS 7T আর ONEPLUS 7T PRO লঞ্চ হবে

26 সেপ্টেম্বর ONEPLUS 7T আর ONEPLUS 7T PRO লঞ্চ হবে
HIGHLIGHTS

26 সেপ্টেম্বর এই ফোনটি ভারতে লঞ্চ হবে

আমেরিকা আর ইউরোপে ফোনটি 10 অক্টোবর লঞ্চ করা হবে

OnePlus তাদের নতুন ফোনের কথা ঘোষনা করেছে আর তারা জানিয়েছে যে OnePlus 7 Pro ফোনের 5G ভেরিয়েন্টয় আর ডিভাইস T ভেরিয়েন্টে আসবে। আর এর আগের রিপোর্ট অনুসারে OnePlus 7T আর OnePlus 7T Pro ফোন 15 অক্টোবর লঞ্চ করা হবে। আর নতুন রিপোর্ট অউসারে এই ফোনটি 26 সেপ্টেম্বর ভারতে আসবে আর 10 অক্টোবর ফোন দুটি আমেরিকা আর ইউরোপে আসবে। আর টিপস্টার ম্যাক্স যে বলেছেন যে এই ফোন 15 অক্টোবর বিক্রি করা হবে।

OnePlus য়ের পরবর্তী ফোনের T ভার্সানের বিষয়ে জানা গেছে। আর এই ফোনটি কোম্পানির পরবর্তী ফোনের বিষয়েও জানা গেছে আর এই ফোনে স্ল্যাশলিকের স্মার্টফোনের ছবি দেখা গেছে যেখানে OnePlus 7T Pro বলা হচ্ছে। আর এই ছবিতে OnePlus 7T Pro ফোনটির একটি কেস রাখা হয়েছে যা এই ডিভাইসের ব্যাক প্যানেলের ডিজাইন আর সাইড লুকিয়ে দিয়েছে।

এই ফোনের ফ্রন্টের লুক পরিষ্কার দেখা গেছে আর এখানে এটি OnePlus 7 Pro র মতন দেখতে লাগছে। আর এই ডিভাইসে কার্ভড ডিসপ্লে দেওয়া হয়েছে যা স্মল চিন দেখা গেছে , আর ক্যামেরা আর নচের বিষয়ে জানা গেছে যে এই ডিভাইসে পপ আপ ক্যামেরা থাকবে। আর এই সম্ভাব্য OnePlus 7T Pro ফোনে অ্যান্ড্রয়েড Qবিটা ভার্সান দেখা যাবে। আর এই ফোন মানে 7T প্রো ফোনটিকে OnePlus 7 Pro র মতন দেখতে হবে। আর এই ফোনে ভাল হার্ডওয়্যার আর ক্যামেরা আর ব্যাটারি দেওয়া জবে। এই ফোনের T ভেরিয়েন্টে নতুন কালার অপশান আসতে পারে। আর গুজব থেকে জানা গেছে যে OnePlus 7T Pro ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 প্লাস যুক্ত হবে।

OnePlus 7T প্র ফোনে আপনারা 6.67 ইঞ্চির ফ্লুইড AMOLED ডিসপ্লে পাবেন। আর এই ফোনে QHD+ রেজিলিউশান অফার ক্রবে।আর এটি একটি QHD+ প্যানেল। আর এই ফোনে আপনারা ডিসপ্লে ম্যাটে আর A+ রেটিং পাবেন। আর এর সঙ্গে এই ফোনটি HDR10+ সাপোর্ট করবে। আর এই ফোনে আপনারা 90Hz রিফ্রেস রেট পাবেন বলে জানা গেছে।

বলা হচ্ছে যে OnePlus 7 Pro ফোনের মতন এই ফোনেও আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট পাবেন আর এর সঙ্গে এই ফোনে 12GB র‍্যাম আর 256GB স্টোরেজও পাওয়া যেতে পারে। আর এখন এই চিপসেটের ফোন বাজারে খুব একটা নেই। আর এই ফোনের সঙ্গে Honor View 20, Huawei P30 Pro আর Galaxy S10Eর করা টক্কর হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo