ONEPLUS 7 Pro OLED DISPLAY র OLED ডিসপ্লেতে এমন কি আছে যে A+ RATING পেল!

ONEPLUS 7 Pro OLED DISPLAY র OLED ডিসপ্লেতে এমন কি আছে যে A+ RATING পেল!
HIGHLIGHTS

14 মে ডিসপ্লে মিট পাবলিশ করবে ডিসপ্লের ডিটেল ফুল রিপোর্ট

OnePlus 7 আর OnePlus 7 Pro ফোন 5Gর সঙ্গে লঞ্চ করা হতে পারে

Apple আর Samsung য়ের ডিভাইস A+ ডিসপ্লের রেটিং আগেই পেয়েছে

ভারতে 14 মে OnePlus তাদের আপকামিং লেটেস্ট ফ্ল্যাগশিপ ডিভাইস OnePlus7 আর OnePlus 7 Pro ফোন লঞ্চ করা হবে। আর কোম্পানি এই লঞ্চ ইভেন্ট বিকেল 8.15 র সময়ে বেঙ্গালুরু, লন্ডন আর নিউইয়র্কে করবে। আর এর আগে অফিসিয়ালি জানা গেছে যে OnePlus 7 Pro ফোনটি ভাল প্রযুক্তির সঙ্গে ‘স্মুথ ডিসপ্লে’ পাবে।

আর সেখানে Display Mate বলেছে যে OnePlus 7 pro ফোনটি OLED ডিসপ্লে A+ ডিসপ্লে রেটিং দিয়েছে। কোম্পানি এও বলেছে যে ডিসপ্লে মেট 14 মা মানে লঞ্চের দিন ডিসপ্লের ডিটেলের ফুল রিপোর্ট দেবে। ডিভাইসের স্ক্রিনের ব্রাইটনেশ রেটিং সব কিছুর বিষয়ে এই টেস্ট করা হবে।

APPLE আর SAMSUNG ডিভাইস A+ ডিসপ্লে রেটিং আগেই পেয়েছে

আপনাদের বলে রাখি যে এর আগে APPLE আর SAMSUNG ডিভাইস এই A+ ডিসপ্লে রেটিং পেয়েছে। আর এই ভাবে ONEPLUS 7 Pro ফোনটি এখন তৃতীয় ফোন হিসাবে উঠে এসেছে যা এই রেটিং পেয়েছে। আর এর সঙ্গে OenePlus 7 Pro ফোনটি কোম্পানির প্রথম ফোন যা এই রেটিং পেয়েছে। আর সেখানে Samsung Galaxy S10 কোম্পানির লেটেস্ট স্মার্টফোন যা Display Mate য়ের টেস্টিংয়ে A+ রেটিং পেয়েছে।

ONEPLUS 7 Pro ফোনের আনুমানিক স্পেক্স

এখনও পর্যন্ত পাওয়া লিক রিপোর্ট অনুসারে  OnePlus 7 Pro  ফোনটিতে uad HD+ Super AMOLED দেওয়া হতে পারে। আর এর সঙ্গে এতে ট্রিপেল রেয়ার ক্যামেরা আর পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হতে পারে। আর এই ডিভাইসে আপনারা 30W Warp Charge য়ের সঙ্গে  4,000mA য়ের ব্যাটারি পেতে পারেন। আর এই ফোনের প্রসেসারে স্ন্যাপড্র্যাগন 855 SoC র সঙ্গে 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ দেওয়া হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo